1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
বগুড়ায় কারাগারের ড্রেন থেকে কর্তব্যরত কারারক্ষীর ভাসমান লাশ উদ্ধার - dainikbijoyerbani.com
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
ad

বগুড়ায় কারাগারের ড্রেন থেকে কর্তব্যরত কারারক্ষীর ভাসমান লাশ উদ্ধার

মোঃ জহুরুল ইসলাম সৈকত, বগুড়া প্রতিনিধিঃ
  • Update Time : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ৩৪০ Time View

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ায় একরামুল হক (৪৫) নামে এক কর্তব্যরত কারারক্ষীর লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় জেলা কারাগারের পাশের ড্রেন থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত একরামুল নওগাঁ জেলার বদলগাছী থানার কান্দা এলাকার আব্দুর রহিম এর ছেলে। বগুড়া জেলা কারাগারের জেলার মোঃ ফরিদুর রহমান রুবেল এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, কারাগারের দুই নাম্বার গেটে রাত একটা থেকে তিনটা পর্যন্ত ডিউটি ছিল একরামুলের। এরপরের শিফটের ডিউটি ছিল মামুনের। কিন্তু তিনি ডিউটিতে যায়নি। মামুন নিজের অসুস্থতার কথা বললে আরেক জনকে সেখানে পাঠানো হয়। এরপর সকালের দিকে বোঝা যায় একরামুল নিখোঁজ রয়েছেন। পরে অনেক খোঁজাখুঁজির পর দুই নাম্বার গেটের সামনে কালভার্টের নিচে ড্রেনে উপুড় হয়ে পড়ে আছে। বিষয়টি বগুড়া সদর থানায় অবহিত করা হয়। জেলার ফরিদুর রহমান রুবেল বলেন, নিখোঁজের বিষয়টি কারারক্ষী মামনুই প্রথম জানায়। আর কালভার্টের সামনের ড্রেনের উপর দিয়ে ঝোপঝাড় থাকায় প্রথমে কেউ খেয়াল করেনি। পরবর্তীতে পরিচ্ছন্নকর্মী একরামুলের বুট জুতা দেখতে পেয়ে আমাদের খবর দেয়।

খবর পেয়ে জেলা প্রশাসন ও পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হন। পরে বিকেল পাঁচটার দিকে লোকজন একরামুলের মরদেহ ড্রেন থেকে তুলে আনে। এ সময় একরামুলের মাথার পিছনে আঘাতের চিহ্ন দেখতে পাওয়া যায়। সেখান থেকে রক্তও বের হচ্ছিল।
এ বিষয়ে জেলা অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার বলেন, খবর পেয়ে পুলিশ কারারক্ষীর মরদেহ উদ্ধার করেছে। আমরা সুরতহাল করেছি, এরপর ময়নাতদন্ত করা হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি