1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
শিবগঞ্জের প্রাচীন সভ্যতার নিদর্শন ঐতিহাসিক ভাসু বিহারে হয়ে গেল সাংবাদিকদের এক মিলন মেলা - dainikbijoyerbani.com
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
ad

শিবগঞ্জের প্রাচীন সভ্যতার নিদর্শন ঐতিহাসিক ভাসু বিহারে হয়ে গেল সাংবাদিকদের এক মিলন মেলা

মোঃ ওসমান গনি, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ
  • Update Time : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮ Time View

মো:ওসমান গনি: শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের আওতাধীন শিবগঞ্জ অনলাইন অনলাইন প্রেসক্লাব এর সদস্যদের মিলন মেলা অনুষ্ঠিত। বৃহস্পতিবার পড়ন্ত বিকালে উপজেলার ঐতিহাসিক ভাসু বিহারে সংগঠনের উপজেলা সভাপতি এমদাদুল হকের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবির সঞ্চালনায় এই মিলন মেলা অনুষ্ঠিত হয়।

উক্ত মিলন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় অনলাইন প্রেসক্লাব বগুড়া জেলা শাখার সভাপতি মাকছুদ আলম হাওলাদার।
বক্তব্যের শুরুতে প্রধান অতিথি বলেন, সাংবাদিকদের এই প্ল্যাটফর্মে এক দেহ এক প্রাণ হয়ে কাজ করার এবং সকলের পারস্পারিক সহযোগিতার মাধ্যমে সামনে এগিয়ে যাওয়ার জন্য উপদেশ প্রদান করেন।
এছাড়াও জাতীয় অনলাইন প্রেস ক্লাব বগুড়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক নুরনবী রহমান, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম দয়া সহ শিবগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের
শাহজাহান আলী সিনিয়র সহ-সভাপতি এবং যথাক্রমে সহ-সভাপতি নুহুরুল হক রুবেল,সাজু মিয়া,কনক দেব, কামরুজ্জামান, আনোয়ার হোসেন আর্মি,শেখর চন্দ্র সরকার যুগ্ম সম্পাদক, সাইফুল ইসলাম সাংগঠনিক সম্পাদক, উৎপল কুমার মোহন্ত দপ্তর সম্পাদক, রাব্বি হাসান সুমন সহ-দপ্তর সম্পাদক, মিজানুর রহমান কোষাধ্যক্ষ, গোলজার রহমান প্রচার ও প্রকাশনা সম্পাদক, বাকি বিল্লাহ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, রুহুল আমিন তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, তৌহিদ মন্ডল সাংস্কৃতিক সম্পাদক, জহুরুল ইসলাম সৈকত ক্রীড়া সম্পাদক,সদস্য হিসেবে নুরনবী রহমান,আবুল খায়ের, আবু হাসান হাবীব, ওসমান গনি, মাসুদ রানা, সোহাগ আলী, মাসুদ রানা মাসুদ ও মোহসীন আলী।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি