1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
শেরপুরের একযোগে পাঁচ থানার (ওসি) বদলির নির্দেশনা জারি করা হয়েছে - dainikbijoyerbani.com
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
ad

শেরপুরের একযোগে পাঁচ থানার (ওসি) বদলির নির্দেশনা জারি করা হয়েছে

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৩ Time View

শেরপুর প্রতিনিধি:

বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে পুলিশ হেডকোয়ার্টারের অতিরিক্ত আইজি আবু হাসান মুহম্মদ তারিকের সই করা প্রজ্ঞাপনের মাধ্যমে ওই বদলির আদেশ দেওয়া হয়।

প্রজ্ঞাপনে আগামী ২১ সেপ্টেম্বরের মধ্যে ছাড়পত্র গ্রহণ করে বদলিকৃত নতুন কর্মস্থলে যোগ দেওয়া নির্দেশনা দেওয়া হয়েছে। গত জাতীয় সংসদ নির্বাচনের পর একযোগে সকল ভারপ্রাপ্ত কর্মকর্তাদের এটাই সবচেয়ে বড় পরিবর্তন।

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে হাইওয়ে পুলিশে বদলি করা হয়েছে। এ ছাড়া শ্রীবরদী থানার ওসি কাইয়ুম খান সিদ্দিকী, ঝিনাইগাতী থানার ওসি বশির আহামেদ বাদল, নকলা থানার ওসি মো. আব্দুল কাদের মিয়া ও নালিতাবাড়ী থানার ওসি মো. মনিরুল আলম ভূইয়াকে সিআইডিতে বদলি করা হয়েছে।

রূপপুর পারমাণবিকের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু
গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলার সকল থানার ওসিদের পরিবর্তন করা হয়। এতে সদর থানার ওসি বছির আহমেদ বাদলকে ঝিনাইগাতী থানায়, ঝিনাইগাতী থানার ওসি মনিরুল ইসলাম ভূঁইয়াকে নালিতাবাড়ি থানায়, নালিতাবাড়ি থানার ওসি মো. এমদাদুল হককে শেরপুর সদর থানায় বদলি করা হয়। অন্যদিকে শ্রীবরদী থানার ওসি কাইয়ুম খান সিদ্দিকী পার্শ্ববর্তী একটি জেলা থেকে এসে তৎকালীন শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাসের স্থলাভিষিক্ত হন এবং শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাসকে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানায় বদলি করা হয়।

অপরদিকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নন্দিরবাজার এলাকায় দুর্বৃত্তরা শেরপুর সদর থানার ওসি এমদাদুল হককে গুরুতর আহত করে। পরবর্তীতে শেরপুর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে কর্মরত ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলমকেকে গত ১০ সেপ্টেম্বর সদর থানার ওসি হিসেবে নিয়োগ দেওয়া হয়।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি