1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
করোনা ভাইরাস সংক্রামন রোধে ঘোষিত লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থান নিয়েছে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ। - dainikbijoyerbani.com
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
ad

করোনা ভাইরাস সংক্রামন রোধে ঘোষিত লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থান নিয়েছে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ।

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ২২ Time View

হৃদয় এস এম শাহ্-আলম

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ

ঢাকা সিলেট মহাসড়কে টহল ব্যবস্থাসহ হাইওয়ে থানার সামনে চেকপোস্ট বসিয়ে যাত্রীবাহি যানবাহনের চলাচল নিয়ন্ত্রন করতে দেখা গেছে। গতকাল বৃহস্প্রতিবার থেকে পুনরায় কঠোর লকডাউনের ঘোষনা আসলে তা কার্যকর করতে ম্যাজিস্ট্রেটদের সাথে পুলিশ, র‌্যাব, বিজিবি ও সেনাবাহিনী কঠোর অবস্থান মাঠে রয়েছে।

আজ শুক্রবার সকালে শায়েস্তগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মইনুল ইসলাম ও সার্জেন্ট রাজিব বর্মনের নেতৃত্বে পুলিশ সদস্যেদের নিয়ে চেকপোস্ট বসিয়ে তৎপরতা শুরু করেন। সরকার ঘোষিত জরুরী পরিসেবা ও পন্যবাহী গাড়ী ব্যতিত সকল যানবাহন বন্ধ করে দেওয়া হয়। বৃহত্তর সিলেট বিভাগের প্রবেশদ্বার শায়েস্তগঞ্জ পুলিশের এ তৎপরতার জন্য এলাকা ভিত্তিক আটক রাখা সম্ভব হচ্ছে বলে আশাবাদ ব্যক্ত করে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মইনুল ইসলাম বলেন হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি ও সিলেট রিজিয়নের পুলিশ সুপারের সার্বিক নির্দেশনায় তাদের কার্যক্রম চলমান থাকবে ।

গত ২৮জুন থেকে এ পর্যন্ত জেলার ৯টি উপজেলার বিভিন্ন অঞ্চলে ৩শ ৩৫জন করোনায় আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত মৃত্যুবরন করেছে বেশ কয়েকজন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি