1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
কাঠালিয়ায় শিক্ষককে ফিরে পেয়ে আনন্দিত শিক্ষার্থীরা - dainikbijoyerbani.com
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন
ad

কাঠালিয়ায় শিক্ষককে ফিরে পেয়ে আনন্দিত শিক্ষার্থীরা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ১০৯ Time View

 

ইলিয়াস হাওলাদার, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার বনাই গ্রামের নব্য প্রতিষ্ঠিত ডালিয়া ইসলাম নুরানী ও তাহফিজুল কুরআন মাদ্রাসার, শিক্ষক হাফেজ মাওলানা ওবাইদুল ইসলামের ফিরে আসায় আনন্দিত হয়েছেন মাদ্রাসার কোমলমতী শিক্ষার্থী ও অভিভাবকরা।

জানা যায়, উপজেলার বানাই গ্রামের একটি নুরানী মাদ্রাসায় ১০ বছর ধরে চাকরি করতো হাফেজ ওবাইদুল, সেই মাদ্রাসার কমিটির অনিয়মের প্রতিবাদ করার কারনে মাদ্রাসা থেকে অন্যায় ভাবে হাফেজ ওবাইদুল ইসলামকে বহিষ্কার করা হয়, হাফেজ ওবাইদুল চলে যাওয়ায় মাদ্রাসাটি প্রায় শিক্ষার্থী শূন্য হয়ে পরে।

তখন সাবেক আইন প্রতিমন্ত্রী ব্যারিস্টার শাহজাহান ওমর বীরউত্তমের এপিএস জহিরুল ইসলাম বাদশা তালুকদার, তার প্রায়ত স্ত্রী ডালিয়া ইসলামের নামে “ডালিয়া ইসলাম নুরানী ও তাহফিজুল কুরআন মাদ্রাসা” প্রতিষ্ঠা করেন, প্রতিষ্ঠার ৩ মাসের মাথায় শিক্ষার্থীতে মুখরিত হয় মাদ্রাসাটি। তবে জটিলতার কারনে মাদ্রাসায় আসতে পারেনি হাফেজ অবাইদুল।

এলাকাবাসীর সহযোগীতায় সকল জটিলতা কাটিয়ে ৫ ডিসেম্বর সকাল ১১ টায়, ডালিয়া ইসলাম নুরানী ও তাহফিজুল কুরআন মাদ্রাসার প্রতিষ্ঠতা জহিরুল ইসলাম বাদশা তালুকদার হাফেজ ওবাইদুল ইসলামকে মাদ্রাসায় নিয়ে আসেন, ওবাইদুল ইসলামকে পেয়ে শিক্ষার্থী এবং অভিভাবকরা আনন্দিত হয়ে তাকে ফুল দিয়ে বরণ করে। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরা।

পরিশেষে জহিরুল ইসলাম বাদশা তালুকদার ব্যারিস্টার শাহজাহান ওমর বীরউত্তমের শারীরিক সুস্থতা ও নির্বাচনে জয় লাভের জন্য উপস্থিত সকলের কাছে দোয়া চেয়ে মিষ্টি বিতরণ করেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি