1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ডিমলায় দি হাঙ্গার প্রজেক্ট'র দ্বিতীয় হলিডে ক্যাম্প অনুষ্ঠিত - dainikbijoyerbani.com
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
ad

ডিমলায় দি হাঙ্গার প্রজেক্ট’র দ্বিতীয় হলিডে ক্যাম্প অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ২১৩ Time View

ডিমলায় দি হাঙ্গার প্রজেক্ট’র দ্বিতীয় হলিডে ক্যাম্প অনুষ্ঠিত

নীলফামারী প্রতিনিধি:

“শিক্ষায় বিনিয়োগ, সমৃদ্ধ বাংলাদেশ ” এই স্লোগানকে সামনে রেখে দি হাঙ্গার প্রজেক্ট এর আয়োজনে নীলফামারীর ডিমলা উপজেলার খালিশা চাপানি ইউনিয়নের ডালিয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় হলরুমে ইউনিয়নের ৪টি মাধ্যমিক স্কুলের ইয়ূথ ইউনিটের সদস্যদের অংশগ্রহনে হলিডে ক্যাম্প-২০২০ অনুষ্ঠিত হয়।

আজ দিন ব্যাপী এই অনুষ্ঠানে ৪০ জন শিক্ষার্থী অংশগ্রহন করে। উৎসব মুখর পরিবেশে হলিডে ক্যাম্পের আয়োজনে ছিল কুইজ প্রতিযোগিতা, উপস্থিত বক্তব্য, সফলতার গল্প বলা, সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনী সভায়।

উক্ত হলিডে ক্যাম্পে ইয়ূথ এন্ডিং হাঙ্গার রংপুর জেলা সমন্বয়কারী ও আঞ্চলিক সহ সমন্বয়কারী তারিফুল ইসলাম তানিন এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন খালিশা চাপানি ইউনিয়নের চেয়ারম্যান জনাব আতাউর রহমান সরকার।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডালিয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হামিদুর রহমান, সহকারি প্রধান শিক্ষক শেফালী বেগম, ডালিয়া শিশু নিকেতন উচ্চ বিদ্যালয়ের সহকার প্রধান শিক্ষক মনছুরা বেগম, রোকনুজ্জামান রোকন সহকারী শিক্ষক বালাপাড়া নিউমডেল বালিকা উচ্চবিদ্যালয়, নারীনেত্রী শাহিদা বেগম, ইয়ূথ এন্ডিং হাঙ্গার নীলফামারী জেলা সমন্বয়কারী নুরুজ্জামান সরকার, যুগ্ন সমন্বয়কারী জাহাঙ্গীর কবির, ইয়ূথ লিডার সেলিম ইসলাম ,রকি ও দি হাঙ্গার প্রজেক্ট-এর ডিমলা সমন্বয়কারী অজিবর রহমান (লেবু) প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে বক্তারা বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখেন । বক্তারা বলেন, দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ আন্তর্জাতিক সেচ্ছাব্রতী সংগঠন হিসেবে বাংলাদেশকে ক্ষুধা-দারিদ্রমুক্ত ও আত্মনির্ভরশীল করে গড়ে তোলার লক্ষ্যে দু’দশকেরও বেশী সময় ধরে তৃণমূল পর্যায়ে বিভিন্ন কর্মসূচি গ্রহন করে আসছে ।

তারই ধারাবাহিকতায় শিক্ষা প্রতিষ্ঠান পর্যায়ে ছাত্র-ছাত্রীদের সংগঠিত করে স্কুল থেকে শিক্ষার্থীদের ঝড়েপড়া রোধ, লেখাপড়ার গুনগতম্ন নিশ্চিত করণ, অভিভাবকদের সাথে নানা ধরনের কাজ করে আসছে।

উল্লেখ্য যে, ইতোমধ্যে ডিমলায় প্রথম হলিডে ক্যাম্প অনুষ্ঠিত হয় ৫- ডিসেম্বর বালাপাড়া ইউনিয়নে।
এছাড়াও সুন্দর খাতা স্কুল এন্ড কলেজের আইসিটি বিষয়ক সিনিয়র সহকারি শিক্ষক আফরাইম আল মিছরি বাবলু নিজ অর্থায়নে হাঙ্গার প্রজেক্ট এর পুরস্কার এর পাশাপাশি বিজয়ীদের সৌজন্যমূলক পুরস্কার বিতরণ করেন ।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি