1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
দিনাজপুর বনতাড়া বিজিবি ক্যাম্পের উদ্বোধনকালে বিভাগীয় কমান্ডার কায়সার - dainikbijoyerbani.com
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
ad

দিনাজপুর বনতাড়া বিজিবি ক্যাম্পের উদ্বোধনকালে বিভাগীয় কমান্ডার কায়সার

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ৩৮৩ Time View

দিনাজপুর বনতাড়া বিজিবি ক্যাম্পের উদ্বোধনকালে বিভাগীয় কমান্ডার কায়সার

 

মোঃ মঈন উদ্দীন চিশতী,দিনাজপুর সদর প্রতিনিধিঃ

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র পৃষ্ঠপোষকতায় সীমান্তে নব নির্মিত বিজিবি’র বিশেষ ক্যাম্প সকলের জন্য স্মরণীয় হয়ে থাকবে উল্লেখ করে বিজিবি রংপুর বিভাগের বিভাগীয় কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. কায়সার হাসান মালিক এনডিসি, পিএসসি বলেন, দিনাজপুর সদর উপজেলার বনতাড়া অঞ্চলটা অত্যন্ত তাৎপর্যময়। এই অঞ্চলে নতুন একটা চর জেগেছে, নদীর গতিপথ পরিবর্তন হয়েছে। এই জায়গা বিজিবি’র সার্বক্ষণিক উপস্থিতি অত্যন্ত ভালো একটা অবদান রাখবে বলে আমার বিশ্বাস। বিজিবি’র কাজ হচ্ছে সীমান্ত রক্ষা করা, আমরা সীমান্তের অতন্ত্র প্রহরী। আপনারা যখন শান্তিতে ঘুমান বিজিবি তখন জেগে থাকে আমাদের সীমান্তকে রক্ষার জন্য। সীমান্তে যে সমস্ত অপরাধ হয় সেগুলো দমন করার জন্য আমরা কাজ করি। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি এই কাজ আমাদের একার পক্ষে করা সম্ভব না। যদি এলাকার জনপ্রতিনিধি ও এলাকার জনগণ আমাদের সঙ্গে একাত্মতা না পোষণ করে। সেটিরই একটি উদাহরণ হয়ে থাকলো বনতাড়া বিজিবি’র বিশেষ ক্যাম্প। তিনি বলেন, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি সীমান্ত রক্ষায় যে দৃষ্টান্ত স্থাপন করলেন তা আমাদের সবার জন্য একটি অনুকরণীয় ও স্মরণীয় হয়ে থাকবে। আমার বিশ্বাস আমরা সবাই মিলে একটা সুরক্ষিত সীমান্ত রক্ষার জন্য যে কাজ, সেটা করে যাবো।
২২ ডিসেম্বর মঙ্গলবার দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়নে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র পৃষ্ঠপোষকতায় উপজেলা নবনির্মিত বনতাড়া বিজিবি’র বিশেষ ক্যাম্প-এর উদ্বোধনকালে বিজিবি উত্তর-পশ্চিম রংপুর বিভাগের বিভাগীয় কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. কায়সার হাসান মালিক এনডিসি, পিএসসি উপরোক্ত কথাগুলো বলেন।
এ সময় উপস্থিত ছিলেন বিজিবি দিনাজপুর সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মো. জহিরুল হক খান, বিজিবি দিনাজপুর সেক্টরের নবাগত সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ মোবারক হোসেন ভুইয়া পিএসসি, ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মো. শরিফ উল্লাহ আবেদ, ফুলবাড়ী ২৯ বিজিবি’র উপ-অধিনায়ক মেজর মো. নইম রিজভি, ৮নং শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইসহাক চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাতলুবুল মামুন, প্রচার সম্পাদক আশরাফুল আলম, সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. আশরাফুল আলম, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আব্দুস সালাম সরকার, স্বেচ্ছাসেবক লীগ নেতা মিজবাহুর রহমান মিম প্রমুখ।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি