1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
বাংলাদেশে বঙ্গবন্ধু ভাস্কর্য একটা না,হাজারটা না,কোটি কোটি হবে,নজরুল ইসলাম হিরু, এমপি। - dainikbijoyerbani.com
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
ad

বাংলাদেশে বঙ্গবন্ধু ভাস্কর্য একটা না,হাজারটা না,কোটি কোটি হবে,নজরুল ইসলাম হিরু, এমপি।

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ২৯২ Time View

বাংলাদেশে বঙ্গবন্ধু ভাস্কর্য একটা না,হাজারটা না,কোটি কোটি হবে,নজরুল ইসলাম হিরু, এমপি।

আশরাফুল ইসলাম সবুজ (নরসিংদী জেলা প্রতিনিধি)ঃ
নরসিংদী সদর উপজেলা ও মাধবদী থানা আওয়ামী লীগ এর উদ্যোগে সন্ত্রাস,চাঁদাবাজ, মৌলবাদ ও কুষ্টিয়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বীরপ্রতীক মোহাম্মদ নজরুল ইসলাম হিরু,এমপির আহবানে নরসিংদীতে এক বিশাল জনসভা আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এমপি লে. কর্নেল( অবঃ) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু, বীর প্রতীক। এসময় তিনি বলেন বঙ্গবন্ধুর প্রতিকৃতি ভাঙ্গাতে যারা ইন্ধন যোগায় তারা জাতির শত্রু,দেশের শত্রু। বঙ্গবন্ধু ভাস্কর্য একটা না, হাজার না, কোটি কোটি হবে। মূর্তি আর ভাস্কর্য এক কথা নয়। মূর্তি হিন্দুদের দেব দেবী। তারা ধর্মীয় বিধানে পূজা করে আসছে যুগ যুগ ধরে। আর মহান ব্যক্তিদের ভাস্কর্য স্থাপন করা হয় তাঁদের আদর্শে পরবর্তী প্রজন্মকে আদর্শ নাগরিক হতে উৎসাহিত করার জন্য। সুতরাং যারা এই অপকর্মের সাথে লিপ্ত তারা সাবধান হয়ে যান।

তিনি আরো বলেন আগামী পৌর নির্বাচনে যোগ্য মনোনয়ন দেয়া উল্লেখ করে বলেন, আগে জানতাম পুকুর চুরি হয়।কিন্তু সার্টিফিকেট চুরি হয় তা জানতাম না। এখন দেখি ৮ম শ্রেণি থেকে সার্টিফিকেট চুরি করে এম এ পাস হয়ে যায়। যারা চেয়ার পেয়ে শতকোটি, হাজার কোটি টাকার পাহাড় বানায় তাদের মনোনয়ন দেয়া হবে না। যারা সন্ত্রাস লালন করে, চাঁদাবাজী করে তাদের মনোনয়ন দিবেন না আমাদের নেত্রী।

এসময় তিনি এক জেলা আওয়ামীলীগ নেতার প্রতি শ্রদ্ধা রেখে বলেন,আপনি বলেছিলেন আমি যেন একটা জনসভা করে দেখাই ,আপনাকে আহ্বান জানাই আসুন দেখে যান জনসভা কাকে বলে।

বৃহস্পতিবার(২৪ ডিসেম্বর) বিকেলে জেলা আওয়ামীলীগ কার্যালয় প্রাঙ্গনে সদর উপজেলা চেয়ারম্যান মোঃ সফর আলী ভূঞা’ র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান বক্তা ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন ভূঞা। সাবেক ছাত্র নেতা জুবায়ের আহমেদ জুয়েলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন -আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূঞা,জেলা আওয়ামীলীগ সদস্য মোন্তাজ উদ্দিন ভূঞা, সাংগঠনিক সম্পাদক ওয়ালিওর রহমান আজিম,মাধবদী পৌরসভার মেয়র আলহাজ্ব মোশারফ হোসেন মানিক,নরসিংদী পৌরসভার প্যানেল মেয়র রিপন সরকার,জেলা আঃ লীগের শিক্ষা ও গবেষণা সম্পাদক এস এম কাইয়ুম,শীলমান্দি ইউপি চেয়ারম্যান আঃ বাকির,হাজীপুর ইউপি চেয়ারম্যান ইউসুফ খান পিন্টু, জেলা পূজা উদযাপন কমিটির সদস্য সচিব সুব্রত দাস,পূজা কমিটির সাবেক সম্পাদক দীপক সাহা, মহিলা আঃ লীগ নেত্রী আইরিন পারভীন ও শিউলী পারভীন,ছাত্রলীগ নেতা সুমন মোল্লা প্রমুখ।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি