1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
রাখাইনদের মাঝে "পাথওয়ে"র শীত বস্ত্র বিতরণ - dainikbijoyerbani.com
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
ad

রাখাইনদের মাঝে “পাথওয়ে”র শীত বস্ত্র বিতরণ

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ৩৪২ Time View

রাখাইনদের মাঝে “পাথওয়ে”র শীত বস্ত্র বিতরণ

সৈয়দ মোঃ রাসেল, কলাপাড়া(পটুযাখালী)প্রতিনিধি:

কলাপাড়ার লতাচাপলী ইউনিয়নের গোড়া আমখোলা পাড়ায় রাখাইনদের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করেছেন বেসরকারি উন্নয়ন সংস্থা পাথওয়ে। মঙ্গলবার রাতে লতাচাপলী ইউনিয়নের গোড়া আমখালা পাড়ায় ৬৫ রাখাইন পরিবারের মাঝে পাথওয়ের সরবরাহকৃত শীতবস্ত্র (কম্বল) ও মাক্স বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোসাম্মৎ আছিয়া খাতুন সচিব পাবলিক সার্ভিস কমিশন(পিএসসি)। বরিশাল বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: মোকাম্মেল হোসেন অতিরিক্ত সচিব জনপ্রশাসন মন্ত্রণালয়, জেলা প্রশাসক পটুযাখালী মো: মতিউল ইসলাম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা কলাপাড়া আবু হাসানাত মোহাম্মদ শহিদুল হক, মোহাম্মদ শাহিন নির্বাহী পরিচালক পাথওয়ে, নিউ নিউ খেইন সভাপতি বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি সংস্থা এবং বাংলাদেশ কৃষক লীগের সহ ধর্ম বিষয়ক সম্পাদক, মো.আনছার উদ্দিন মোল্লা চেয়ারম্যান ৭নং লতাচাপলী ইউনিয়ন পরিষদ, সহকারী কমিশনার ভূমি জগদবন্ধু মন্ডল সহ পটুয়াখালী জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ, এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে রাখাইনদের নিজস্ব কৃষ্টি সংস্কৃতির সঙ্গীত নৃত্য, ত্রিপিটক পাঠ এবং সভাপতি ড.অমিতাভ সরকারের গুনকীর্তন করে কবিতা আবৃত্তি করেন রাখাইন সংগঠক মং চ। পরে রাখাইনদের পক্ষ থেকে অথিতিদের নিজস্ব তৈরি শাল উপহার প্রদান করা হয়।
অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা প্রশাসক পটুয়াখালী মো.মতিউল ইসলাম চৌধুরী এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মো.শহীদুল হক।
এর আগে অতিথিরা মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর উপহারকৃত আবাসন সমূহ পরিদর্শন করেন।

সৈয়দ মোঃ রাসেল
কলাপাড়া
তারিখ: ২৩/১২/২০২০
মোবা: ০১৭১৬-৩৮১০২৯।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি