1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
সীমান্তবর্তী রাস্তা পাকাকরণ নিয়ে রশি টানাটানি মোঃমাজহারুল ইসলাম মলি - dainikbijoyerbani.com
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
ad

সীমান্তবর্তী রাস্তা পাকাকরণ নিয়ে রশি টানাটানি মোঃমাজহারুল ইসলাম মলি

Reporter Name
  • Update Time : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ৭৮ Time View

সীমান্তবর্তী রাস্তা পাকাকরণ নিয়ে রশি টানাটানি

মোঃমাজহারুল ইসলাম মলি
গলাচিপা(পটুয়াখালী)প্রতিনিধি

পটুয়াখালীর গলাচিপা পৌরসভা ও সদর ইউনিয়নের সীমান্তবর্তী একটি রাস্তা পাকাকরণ নিয়ে চলছে রশি টানাটানি। এ অবস্থা চলছে প্রায় দুই দশক ধরে। এ রাস্তাটি গলাচিপা পৌরসভা ও সদর ইউনিয়নের সীমান্তে অবস্থিত হওয়ার কারণে এ অবস্থা বিরাজ করছে। সদর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের আ. মন্নান মিয়া, হাবিব মাঝি, নজরুল মৃধাসহ অসংখ্য গ্রামবাসী জানান, স্বাধীনতার আগে মাটির এ রাস্তাটি নির্মিত হয়।অথচ অর্ধশতাব্দী পার হলেও মাত্র দেড় কিলোমিটার রাস্তাটি পাকাকরণ না হওয়ায় যাতায়াতে প্রচণ্ড দুর্ভোগ পোহাচ্ছে মানুষ।
সংশ্লিষ্ট গ্রামবাসীদের সূত্রে জানা গেছে, এ রাস্তাটির দু’পাশে বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। দু’পাশে দেড় হাজার লোকের বসবাস। এছাড়া এ রাস্তা দিয়ে চরখালী, রতনদি, ইটবাড়িয়া মুরাদনগর, গোড়াবালা, পানপট্টি ইউনিয়নেরও লোকজন যাতায়াত করে।
এলাকার সমাজসেবী আ. মন্নান মিয়া জানান, এ রাস্তাটি দিয়ে বিভিন্ন এলাকার জনগণ ছাড়াও বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিশুসহ শিক্ষার্থীদের বিশেষ করে বর্ষা মৌসুমে যাতায়াতে চরম দুর্ভোগে পোহাতে হয়।
স্থানীয় ইউপি সদস্য আতিকুর রহমান হিরন জানান, তিনি ১৩ বছর যাবত এ এলাকার জনসেবা করে আসছেন। পৌরসভার শেষ সীমান্তে হওয়ায় এ রাস্তাটি দীর্ঘদিন যাবত পাকাকরণে উপেক্ষিত হয়ে আসছে। কিন্তু জনস্বার্থে এ রাস্তাটি পাকাকরণ একান্ত প্রয়োজন।উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর আলম জানান, রাস্তাটি পাকাকরণে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি