1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ছোট পর্দায় মানসী এবং সৈকত এর নতুন জুটি - dainikbijoyerbani.com
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
ad

ছোট পর্দায় মানসী এবং সৈকত এর নতুন জুটি

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ১০৫ Time View

নিজস্ব প্রতিবেদক:-

চলতি সময়ের জনপ্রিয় অভিনেত্রী মানসী প্রকৃতির সাথে জুটি বেঁধে ছোটো পর্দায় ফিরছেন সৈকত খান। স্টুপিড লাভার ও আতর নামে দুটি নাটকের মধ্যে দিয়ে এই প্রথম, দুজনে এক সাথে জুটি হয়ে কাজ করলেন মানসী ও সৈকত।

সম্প্রতি উত্তরার বিভিন্ন লোকেশনে নাটক দুটির শুটিং শেষ হয়েছে। স্টুপিড লাভার ও আতর এই দুটি নাটক পবিত্র ঈদুল আযহায় বেসরকারি কোনো স্যাটেলাইট টেলিভিশনে প্রচার হবে। নাটক দুটি রচনা করেছেন সময়ের জনপ্রিয় লেখক অয়ন চৌধুরী এবং নাটক দুটি পরিচলনা করছেন এস কে শুভ। স্টুপিড লাভার ও আতর নাটকে প্রকৃতি, সৈকত ছাড়া আরও অভিনয় করছেন, জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু, মাসুম বাশার,মিলি বাসা, আলিফ চৌধুরী, রিসা চৌধুরী, হান্নান শেলী, আনোয়ার, ইমরান হাসু, বিটলু শামীম প্রমুখ।

নাটক প্রসঙ্গে প্রকৃতি বলেন, সৈকত খানের সাথে এটি আমার প্রথম কাজ। আর নাটকের গল্প দুটি খুবই চমৎকার। স্টুপিড লাভার ও আতর নামটাই শুনতে কেমন জানি লাগে। আশা করি এই নাটকে দর্শক নতুনত্ব খুঁজে পাবে। সৈকত খান নতুন হলেও ভালো করার চেষ্টা করেছে এবং পরিচালক শুভ ভাইও কোথাও ছেড়ে কাজ করেনি। প্রতিটা দৃশ্য সুন্দরভাবে শেষ করেছে।

নতুনদের সাথে কাজ করার বিষয়ে মানসী বলেন, আসলে একটা সময় আমরা সবাই নতুন ছিলাম তাই আমাদের সবার উচিত নতুনদের সুযোগ দেওয়া। বর্তমানে নসতুনরা খুব ভালো করছেন। আর নতুনদের সাথে কাজ করতে আমার কোনো সমস্যা নেই, গল্প ভালো হলেই হবে।
প্রকৃতি অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে দুটি সিনেমা ‘অগ্নিশিখা ও ‘দুই ঘণ্টা দশ মিনিট’। আরিফুর জামান আরিফ পরিচালিত ‘অগ্নিশিখা’ সিনেমার সম্প্রতি নাম পরিবর্তন হয়ে ‘যন্ত্রণা’ রাখা হয়েছে। ‘অগ্নিশিখা’ নামে সিনেমাটির শুটিং শুরু হলেও নির্মাণ কাজ শেষে নাম পরিবর্তন হয়ে এখন ‘যন্ত্রণা’ নামে সেন্সরে যাচ্ছে।

নাটকের বিষয় সৈকত খান বলেন, মানসী প্রকৃতি একজন ভালো মানের অভিনেত্রী আসলে সে অনেক বড়ো বড়ো হিরোদের সাথে কাজ করেছে কিন্তু তার সাথে এটাই আমার প্রথম কাজ। তবে প্রথম প্রথম নার্ভাস ছিলাম এত বড়ো মাপের নায়িকার সাথে আমি অভিনয় করবো। কিন্তু প্রকৃতি খুবই ভালো মনের একজন মানুষ শুটিংয়ের সময় কখনো মনেই হয়নি সে বড়ো মাপের নায়িকা। শুটিং সেটে সব সময় প্রকৃতি আমাকে সহ্য করেছে। আর এই নাটকের গল্পটাও খুব অসাধারণ একটা গল্প, যা দর্শক দেখলে খুব মজা পাবে। এর আগেও আমি বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছি। প্রকৃতির সাথে যে নাটকে এখন কাজ করছি এগুলো কোরবানির ঈদে যে কোনো টেলিভশনে প্রচার হবে।ৱ

প্রকৃতি ও সৈকত আরও বলেন, শুটিংয়ে আমাদের সব চেয়ে বেশি সহযোগিতা করেছেন পরিচালক এস কে শুভ ভাই। তিনি খুবই ভালো মানের একজন পরিচালক। আমাদের ধরে ধরে প্রতিটা দৃশ্য শেষ করেছে। সেই সাথে যারা কলাকৌশলী ছিলেন সবাই খুবই আন্তরিকতার সাথে কাজ দুটি সম্পূর্ণ করেছেন। আশা করি দর্শক ভালো কিছু পাবে স্টুপিড লাভার ও আতর নাটকের মাঝে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি