1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
দেশের ও ক্রীড়া অঙ্গনে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা,বীর মুক্তিযোদ্ধাঃ আকরাম হোসেন - dainikbijoyerbani.com
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
ad

দেশের ও ক্রীড়া অঙ্গনে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা,বীর মুক্তিযোদ্ধাঃ আকরাম হোসেন

মোঃ জহুরুল ইসলাম সৈকত,বগুড়া জেলা প্রতিনিধিঃ
  • Update Time : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৮ Time View

মোঃ জহুরুল ইসলাম সৈকত, বগুড়া জেলা প্রতিনিধিঃ

মঙ্গলবার(২৬ সেপ্টেম্বর) বিকাল ৪টায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার দেউলি ইউনিয়নের গাংনগর উচ্চ বিদ্যালয়ের মাঠে গাংনগর খেলোয়াড় কল্যাণ সমিতির আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত খেলায় বগুড়া জেলা ফুটবল একাদশ বনাম গাংনগর খেলোয়াড় সমিতি ফুটবল দল হিসেবে অংশ নেয়। এতে ৩–০গোলে জয়লাভ করে বগুড়া জেলা ফুটবল একাদশ প্রীতি ফুটবল ম্যাচ ,দেউলি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি তাতন চাকীর সভাপতিত্বে প্রীতি ফুটবল ম্যাচ উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ী দলের মাঝে পুরস্কার তুলে দেন, বগুড়া জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য,শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী সদস্য, বঙ্গমাতা পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩৭ বগুড়া -২ শিবগঞ্জ আসনের বাংলাদেশ আওয়ামীলীগ থেকে সম্ভাব্য এমপি প্রার্থী জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আকরাম হোসেন।

তিনি বলেন,জাতীর জনক বঙ্গবন্ধুর মানস কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন তথা ক্রীড়া অঙ্গনের উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছেন।
এ জন্য আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান। সেই সাথে তিনি এমন সুন্দর আয়োজনের জন্য স্থানীয় যুব সমাজ তথা গাংনগর খেলোয়াড় কল্যান সমিতির সকল সদস্যদেরকে ধন্যবাদ জানান এবং তার ব্যক্তিগত পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন ও তার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হোসেন,ধাওয়াগীর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক,শহিদুল ইসলাম সরকার (মুর্তুজা),বঙ্গমাতা পরিষদ বগুড়ার সদস্য সচিব আশরাফুল ইসলাম,সমাজ সেবক মেহেদুল ইসলাম, পিজুষ কান্তি সরকার, সুমন সরকার, প্রদীপ সরকার,নুর ইসলাম জনি, আলামিন, শাকিল প্রমুখ।

গ্রাম বাংলার হাজারো ফুটবল প্রেমীদের উল্লাসে মাঠটি কানায় কানায় পরিপূর্ণ। স্কুলের ছাদে বসে অনেক দিন পর ফুটবল প্রেমীরা এত সুন্দর খেলা উপভোগ করেন।খেলায় ধারাভাষ্যকার ছিলেন মোঃ রফিকুল ইসলাম ও খেলা পরিচালনা করেন হেড রেফারি ফারুক ফুয়াদ শানু, তাকে সহযোগিতা করেন মামুনুর ইসলাম ও মঈনুল ইসলাম।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি