1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
বগুড়ায় ৪ বছরের নাতিকে জবাই করে হত্যা, নানা গ্রেপ্তার - dainikbijoyerbani.com
রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
ad

বগুড়ায় ৪ বছরের নাতিকে জবাই করে হত্যা, নানা গ্রেপ্তার

মোঃ জহুরুল ইসলাম সৈকত, বগুড়া জেলা প্রতিনিধিঃ
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৪২ Time View

বগুড়া জেলা প্রতিনিধিঃ

বগুড়ায় এক শিশুকে গলাকেটে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার শশীবদনী হিন্দুপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতের শিশুর নাম বন্ধন সরকার। তার বয়স চার বছর। সে সদরের পীরগাছা এলাকার রবি দাসের ছেলে।

এ ঘটনায় অভিযুক্ত নানা সুকুমার দাসকে গ্রেপ্তার করেছে পুলিশ। সুকুমার শশীবদনী হিন্দুপাড়া এলাকার ঝুমুর দাসের ছেলে। তিনি এলএলবি শেষ বর্ষে পড়াশোনা করত।বগুড়া সদর থানার পরিদর্শক (অপারেশন) সাইফ উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেছেন। প্রতিবেশী বঙ্কিম চন্দ্র সরকার জানান, মঙ্গলবার (১৬ এপ্রিল) থেকে আমাদের এলাকায় হরিবাসর শুরু হয়। এ উপলক্ষ্যে বন্ধন সরকার মায়ের সাথে মায়ের মামার বাড়িতে বেড়াতে আসে। বৃহস্পতিবার সকালে শুনি কাচি দিয়ে গলাকেটে বন্ধনকে হত্যা করেছে সুকুমার। সুকুমার না পালিয়ে যেয়ে ওই ঘরের মধ্যেই লুকিয়ে ছিল। পরে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে।
সুকুমার দাস ভুক্তভোগী শিশু বন্ধন সরকারের মায়ের মামা। অর্থাৎ সম্পর্কে তিনি বন্ধন সরকারের নানা হন।
আরেক প্রতিবেশী পরিমল চন্দ্র পালিত বলেন, কেউ বলছে সুকুমারের মোবাইল নেওয়ার কারণে, আবার কেউ বলছে কোন এক দ্বন্দ্বের কারণে ওই শিশুকে হত্যা করা হয়েছে। তবে অনেকেই তাকে মানসিক ভারসাম্যহীন বানাতে চেষ্টা করছে। কিন্তু সুকুমার কালকেও হরিবাসরে সারাদিন প্রসাদ বিতরণ করেছে। আবার সে এলএলবি পড়াশোনাও করছে।
নিহত বন্ধনের বন্ধুর মা কান্নারত অবস্থায় বলেন, এক সাথেই আমরা হরিবাসরে আসছিলাম। আজ হরিবাসর শেষ করে বাড়িতে যেতে চাচ্ছিলাম। হরিবাসরে বসে থাকা অবস্থায় শুনি বন্ধনকে তার নানা সুকুমার গলাকেটে হত্যা করেছে।

পরির্দশক ফইম উদ্দিন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে অভিযুক্ত সুকুমারকে গ্রেপ্তার করেছি। নিহতের মরদেহ পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়েছে। সেখান থেকে মর্গে পাঠানো হয়েছে। তবে কী কারণে এ হত্যাকাণ্ড এখনও জানতে পারিনি। আমরা তদন্ত করে শিগগিরই এ বিষয়ে জানাব।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি