1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. zakirhosan68@gmail.com : zakirbd :
ভোলায় হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান - dainikbijoyerbani.com
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:৩৮ পূর্বাহ্ন
ad

ভোলায় হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ১৭০ Time View

রাকিব হাওলাদার, ভোলা।।

ভোলা সদরের পরানগঞ্জস্থ হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ২০২২ সালের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ জুন) সকালে বিদ্যালয় হলরুমে এই বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. টিপু সুলতান এর সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি মোজাম্মেল হক মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. সিরাজুল ইসলাম, সিনিয়র অধ্যাপক মো. শফিকুল ইসলাম, উত্তর চরপোটকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা মো. মহিউদ্দিন, অত্র প্রতিষ্ঠানের গভর্নিং বডির সাবেক সদস্য মো. রুজবিন আহম্মেদ মুকুল তালুকদার, গভনিং বডির সদস্য মো. ওয়াসিমুল হক উজ্জল তালুকদার, বাপ্তা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. নুরুল ইসলাম খাঁন প্রমূখ। এছাড়া অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষিকা, কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শিক্ষকরা বিদায়ী শিক্ষার্থীদের উদ্দ্যেশে তাদের বক্ত্যবে বলেন, এই স্কুলে তোমাদের স্মৃতি মধূর দীর্ঘ ৫টি বছর কেটেছে। বিদ্যাল‌য়ের শিক্ষকরা যেভা‌বে শি‌খি‌য়ে‌ছেন সেগু‌লো স্মর‌নে রাখ‌বে। ভা‌লো ফলাফল কর‌ে বিদ্যাল‌য়ের সুনাম ধ‌রে রাখ‌বে। তোমাদের প্রাণোচ্চদ পদভারে এই স্কুলে আঙ্গিনা ছিল মুখরিত। কঠোর অধ্যবসায় নিরলস শ্রম ও আন্তরিক আগ্রহে নিজেদের আলোকিত মানুষ হিসেবে গড়ার সাধনায় তোমরা সর্বদাই সচেষ্ঠ ছিলে, আজ ভবিষৎতের সিঁড়িতে তোমরা যখন প্রজ্ঞার ছায়া ফেলতে যাচ্ছো তখন বলি এই স্কুলের স্মৃতিময় দিনগুলো আর শিক্ষক-শিক্ষিকাদের ঐকান্তিক অবদানের কথা যেন তোমরা ভূলে না যাও। এই বিদ্যানিকেতনের অভিজ্ঞতা ও ঐতিহ্য যেন হয় তোমাদের ভবিষৎ গড়ে তোলার প্রেরণা। তোমাদের সাথে আমাদের প্রীতিময় বন্ধন যেন অটুক থাকে আজীবন। চিরস্মরণীয় হয়ে থাকুক আজকে স্মৃতির প্রতিটিক্ষণ প্রতিটি মুহুর্ত।

অনুষ্ঠান শেষে বিদায়ী পরীক্ষার্থীদের সফলতা ও নতুন শিক্ষার্থীসহ সকলের সাফল্য কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন, অত্র প্রতিষ্ঠানের শিক্ষক মাওলানা মোহাম্মদ বিল্লাল হোসাইন। অনুষ্ঠান সঞ্চালনা করেন, অত্র প্রতিষ্ঠানের শিক্ষিকা কাজী নাসিমা শিরিন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি