1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. zakirhosan68@gmail.com : zakirbd :
সখিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চৌকিদারের মহিলা সহ হামলা আহত চারজন। - dainikbijoyerbani.com
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:২৯ অপরাহ্ন
ad

সখিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চৌকিদারের মহিলা সহ হামলা আহত চারজন।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৫৪৭ Time View

মির্জা সাইদুল ইসলাম (সাঈদ)

স্টাফ রিপোর্টার, দৈনিক বিজয়ের বানী।

টাংগাইলের সখিপুর উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের দাড়িয়াপুর গ্রামের সারপ্যাচ পাড়ায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় চৌকিদার নজরুল ইসলাম ওরফে নজল তার সগযোগী-গংদের হামলায় মঙ্গলবার (১৩জুলাই) সন্ধ্যায় মহিলা সহ চারজন গুরুতর আহত হয়েছে। আহতদের ডাক চিৎকারে আশে-পাশের লোকজন তাদের উদ্ধার করে সখিপুর হাসপাতালে ভর্তি করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পারিবারিক সবজি চাষের গাছ গুলে ছাগলে খাওয়ার মতো নিয়ে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নজরুল ইসলাম নজল(৪৮)চৌকিদার তার ছেলে নজমুল ও নিয়ামুল দের সাথে মৃত মো.আলীর ছেলে আ.করিম. তার স্ত্রী রুমানা, ছেলে আসিফ এবং রিপনের স্ত্রী জয়নব সাথে সামান্য কথা কাটাকাটি হয়, একপর্যায়ে নজল গংরা দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হইয়া আঃ করিম ও তার পরিবারের উপর অতর্কিত হামলা চালায়। এতে চারজনই মারাত্মক ভাবে আহত হয়। এদের মধ্যে জয়নব ও আ.করিমের অবস্থা আশংকাজনক। গুরুতর আহত চারজনকেই সখিপুর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এলাকাবাসী জানায়, দাড়িয়াপুর ইউনিয়নের চৌকিদার নজরুল ইসলাম নজল এর বিরুদ্ধে নানাবিধ অভিযোগ রয়েছে। ইতিপূর্বেও সে দাড়িয়াপুর মাজারপাড় এলাকায় এক মহিলাকে বেধে রেখে অত্যাচার,নির্যাতন করেছে, পুরুষের সঙ্গে পুরুষের বিবাহ দিতে সহযোগিতা করেছে,দাড়িয়াপুর নয়াপাড়া এলাকায় জমি দখলে সহযোগিতা করেছে এবং সে মাদক ব্যবসার সাথেও জড়িত, বড় বিষয় হলো তার নিজের বাড়িটিও সে অন্যের জমি দখল করে নির্মান করেছে বলে এলাকা বাসী সুত্রে জানাযায়। সেই সাথে নজল মিয়া গংদের এহেন অপকর্মের উপযুক্ত বিচার দাবী করেন এলাকা বাসী।

স্থানীয় ইউপি সদস্য ওয়াহাব মিয়া বর্তমান এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি