1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ইউবিআইইএমও'র সিনিয়র সহ-সভাপতি এড. আতাউর রহমান শামীমের প্রয়াণে শোক প্রকাশ  - dainikbijoyerbani.com
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
ad

ইউবিআইইএমও’র সিনিয়র সহ-সভাপতি এড. আতাউর রহমান শামীমের প্রয়াণে শোক প্রকাশ 

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৬৭ Time View

ইউবিআইইএমও’র সিনিয়র সহ-সভাপতি এড. আতাউর রহমান শামীমের প্রয়াণে শোক প্রকাশ

হাকিকুল ইসলাম খোকন : আন্তর্জাতিক নির্বাচন পর্যবেক্ষণ সংস্থা ইউএসএ-বাংলাদেশ ইন্টারন্যাশনাল ইলেকশন মনিটরিং অরগানাইজেশান (ইউবিআইইএমও)’র সিনিয়র সহ-সভাপতি, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা দপ্তর সম্পাদক ও সাপ্তাহিক গনবাংলার সম্পাদক, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সদস্য, কুলাউড়ার কৃতি সন্তান, রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে কফি খেতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে তার প্রয়াণ হয়। মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট আতাউর রহমান শামীম বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী ছিলেন। তিনি ছাত্রজীবনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান শামীম রাজনৈতিক জীবনে অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তিনি ২০০৮ সালে সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছিলেন।

দেশ এবং প্রবাসের সবার সুপরিচিত মুখ এডভোকেট আতাউর রহমান শামীম(৬৩) গত ২৯ ফেব্রুয়ারি ২০২৪ বৃহস্পতিবার রাত সাঁড়ে ৯টায় ঢাকা বেইলী রোডের রেস্টুরেন্টে অগ্নিকাণ্ডের ঘটনায় মর্মান্তিক ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে— রাজিউন)। খবর বাপসনিউজ।

তিনি মৃত্যুকালে স্ত্রী, একমাত্র কন্যা সহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। আমেরিকার নিউইয়র্কের জ্যাকসন হাইটস কাছে বসবাসরত তার স্ত্রী ও একমাত্র কন্যা কিছুদিন আগে বাংলাদেশে এসে ঢাকার বাসায় অবস্থান করছেন।এডভোকেট আতাউর রহমান শামীমের প্রয়াণে আন্তর্জাতিক নির্বাচন পর্যবেক্ষণ সংস্থা ইউএসএ-বাংলাদেশ ইন্টারন্যাশনাল ইলেকশন মনিটরিং অরগানাইজেশান (ইউবিআইইএমও)’র পক্ষ থেকে সভাপতি এমএ সালাম, সহ সভাপতি ও সিইও হাকিকুল ইসলাম খোকন, সহ-সভাপতি মাহবুবুর রহমান মিলন, সহ-সভাপতি মোঃ নাসির, সহ-সভাপতি এবিএম সালেহঊদদীন, সহ-সভাপতি ওসমান গনি, সহ-সভাপতি সৈয়দ হেলাল ঊদ্দিন মাহমুদ, সহ-সভাপতি গিয়াসঊদদীন আহমেদ, সহ-সভাপতি দেলওয়ার মানিক, সহ-সভাপতি সুহাস বডুয়া, সহ-সভাপতি, বিশ্বজিৎ সাহা, সহ-সভাপতি মোঃ সুমন সরদার, সহ সভাপতি সালেহ কাজল, সহ সভাপতি মীর্জা গালিব উজ্জ্বল, সাধারণ সম্পাদক এম এ বাশার, যুগ্ম সাধারণ সম্পাদক মীর দিনার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ, যুগ্ম সাধারন সম্পাদনক ফিরোজ আহমেদ কল্লোল, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল হোসেন প্রধান, অর্থ বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন খান চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আয়েশা আত্তার রুবি, দপ্তর সম্পাদক নাদিরা সুলতানা, মহিলা বিষয়ক সম্পাদক নাসিমা পারভীন, আইন বিষয়ক সম্পাদকএডভোকেট এসডি দুর্জয়, প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: আকিবুজ্জামিন, কার্য নির্বাহী সদস্য মো: আনিছুর রহমান, মো: মোহন, আল আমিন বাবু, শামীম আহমেদ, জহিরুল ইসলাম, সাফায়েত খান, মনির হোসেন প্রমুখ এডভোকেট আতাউর রহমানের প্রয়াণে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এবং তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন ও শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন ।

ভয়াবহ এই আগুনের ঘটনায় মারা যাওয়াদের মধ্যে ২৩ জনের মরদেহ এরইমধ্যে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৭টা পর্যন্ত মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়। বাপসনিউজকে ঢাকার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট একেএম হেদায়েতুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটের দিকে কাচ্চি ভাই রেস্টুরেন্ট ভবনে আগুন লাগার সংবাদ পায় ফায়ার সার্ভিস। এতে অন্তত ৪৬ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া গুরুতর আহত হয়েছেন অন্তত ২২ জন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি