1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
উন্নয়নের ধারা সচল রাখতে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে-জ্যাকব। - dainikbijoyerbani.com
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
ad

উন্নয়নের ধারা সচল রাখতে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে-জ্যাকব।

Reporter Name
  • Update Time : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ৪৭ Time View

শহিদুল ইসলাম মনপুরা প্রতিনিধি।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন,সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে ক্ষমতায় বসাতে হবে। উন্নয়নের ধারা সচল রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে বিএনপি জামায়াতের ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেকে উন্নয়নের পথে এগিয়ে নিতে হবে। সরকার সব ধরনের চ্যালেঞ্জ মোকাবিলা করে দেশের মানুষের জীবন জীবিকা চালু রেখে দেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে নিপড়ীত মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার মনপুরা উপজেলার ৪টি ইউনিয়নের গরিব দুঃস্থ ও অসহায় ২ হাজার পরিবারের(মহিলাদের) মাঝে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শাড়ী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাড়ী বিতরন অনুষ্ঠানে এমপি জ্যাকব আরও বলেন, শেখ হাসিনার বলিষ্ঠ নের্তৃত্বে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। উন্নয়ন ও সুশাসনের সুফল ভোগ করছেন দেশের সাধারন জনগন। জনগনের বর্তমান সরকারের প্রতি আস্তা ও বিশ্বাস রয়েছে।
তিনি আরও বলেন, শেখ হাসিনা পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হয়ে আন্তর্জাতিক পরিমন্ডলে বিরল দৃষ্ঠান্ত স্থাপন করবেন। সরকারের ধারাবাহিক উন্নয়ন ও অগ্রগতি অব্যহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহব্বান জানান ।

এমপি জ্যাকব আরও বলেন, সরকার বিরোধী অপশক্তি রাজনৈতিক উদ্দেশ্যে দেশে ও দেশের জনগনের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার নের্তৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন পুরন করব ইনশআল্লাহ।
চরফ্যাশন-মনপুরার ব্যাপক উন্নয়ন করেছি। মনপুরার মানুষের প্রানের দাবী মনপুরাকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করা। সেই বৃহত প্রকল্পটি একনেকে পাশ হয়েছে। এখন বাস্তবায়ন অপেক্ষায়। তিনি আরও বলেন, চরফ্যাশন মনপুরা আমি ফুলের বাগান সাজিয়েছি। আমার সাজানো বাগান কেউ নষ্ট করবে তা চরফ্যাশন- মনপুরার নেতাকর্মীরা চায়না।

এসময় শাড়ী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি(ভারপ্রাপ্ত) একেএম শাহজাহান, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন, আঃ লতিফ ভুইয়া, তৈয়বুর রহমান ফারুক, শিপন চৌধুরী, যুগ্ন সাধারন সম্পাদক মোশারফ হোসেন মজনু ফরাজী ,মোঃ অলিউল্যাহ কাজল, আমিরুল ইসলাম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক মোঃ বায়েজিদ কামাল, মোঃ রুহুল আমিন হাওলাদার,মোঃ ফরহাদ হোসেন হাওলাদার, প্রচার সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, মনপুরা ইউপি চেয়ারম্যান আমানত উল্যাহ আলমগীর, সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদার ,হাজির হাট ইউপি চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদারসহ ৪টি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি , সম্পাদকসহ সকল সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদকগন উপস্থিত ছিলেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি