1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান - dainikbijoyerbani.com
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
ad

এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ১৭৫ Time View

রাকিব হাওলাদার, ভোলা।।

ভোলা সদরের পরানগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ে ২০২২ সালের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) সকালে বিদ্যালয় হলরুমে এই বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পরানগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুর রব এর সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরানগঞ্জ ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মীর মোহাম্মদ বেলায়েত হোসেন, গুপ্তমুন্সি মুজাফফর আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জামাল উদ্দিন বাহার, সদুর চর বালিকা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মো. জামাল উদ্দিন, ১৫নং গুপ্তমুন্সি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. শাহাবুদ্দিন প্রমূখ। এছাড়া অত্র প্রতিষ্ঠারের সকল শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তৃতা শেষে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন, পরানগঞ্জ ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মীর মোহাম্মদ বেলায়েত হোসেন, অনুষ্ঠান সঞ্চালনায় করেন, অত্র প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক মোহাম্মদ রফিকুল ইসলাম।

শিক্ষকরা বিদায়ী শিক্ষার্থীদের উদ্দ্যেশে তাদের বক্ত্যবে বলেন, আগামী দিনে তোমাদেরকেই রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিতে হবে। দেশে সু-শাসন প্রতিষ্টায় তোমাদেরই যোগ্য নাগরিক হিসেবে তৈরি হতে হবে। তবেই দেশ দূর্নীতি ও সন্ত্রাস মুক্ত হবে। আর এই স্কুলের স্মৃতিময় দিনগুলো ও শিক্ষক-শিক্ষিকাদের ঐকান্তিক অবদানের কথা যেন তোমরা ভূলে না যাও। এই বিদ্যালয়ের অভিজ্ঞতা ও ঐতিহ্য যেন হয় তোমাদের ভবিষৎ গড়ে তোলার প্রেরণা। তোমাদের সাথে আমাদের প্রীতিময় বন্ধন যেন অটুক থাকে আজীবন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি