1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
করোনার দ্বিতীয় ঢেউ ঠেকাতে কঠোর হচ্ছেন দামুড়হুদা উপজেলা প্রশাসন - dainikbijoyerbani.com
বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
ad

করোনার দ্বিতীয় ঢেউ ঠেকাতে কঠোর হচ্ছেন দামুড়হুদা উপজেলা প্রশাসন

Reporter Name
  • Update Time : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ৩৯২ Time View

মোঃ-আলমগীর হোসেন চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি,,চলতি শীতে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় কঠোর হয়েছেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসন। আর এর অংশ হিসেবে সরকারি-বেসরকারি অফিস সহ সব জায়গায় চলাচলে মাস্ক ব্যবহার নিশ্চিত করার পরিকল্পনা নেওয়া হয়েছে।

আর এরই ধারাবাহিকতায় আজ ১৭ নভেম্বর মঙ্গলবার বিকাল ৫ টার সময় দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলারা রহমানের নির্দেশে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ মহিউদ্দিন,দামুড়হুদা উপজেলার ভিতরে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন।

এসময় মুখে মাস্ক ব্যবহার না করার অপরাধে দুই জনকে ৬শত টাকা জরিমানা করা হয়।
ভ্রাম্যমান আদালতে সহযোগিতা করেন,পিশকার জিহন আলী,

দামুড়হুদা উপজেলার সাব-রেজিস্ট্রারের অফিসের সামনে জমি রেস্ট্রিকরতে আশা মানুষের মাঝে সতেন মূলক কথা বলেন উপজেলা সহকারী কমিশনার ভুমি মোঃ মহিউদ্দিন।

তিনি বলেন মাস্ক ব্যবহারকে মানুষের অভ্যাসে পরিণত করতে আচরণগত পরিবর্তন আনা জরুরি বলে উল্লেখ করেন।সাধারণত শীতকালে হাসপাতালগুলোয় ৬০ ভাগ বয়স্ক মানুষ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ভর্তি থাকেন।

করোনার দ্বিতীয় ঢেউ এলে জ্যেষ্ঠ এই নাগরিকদের সতর্কভাবে ঘরে থাকার পরামর্শ দেন তিনি। আগামী ডিসেম্বরের প্রথম সপ্তাহে করোনার দ্বিতীয় ঢেউ দেখা দিতে পারে। এ জন্য সবার মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে।

তিনি আরো বলেন, সব ধরনের অফিসে কর্মচারী থেকে কর্মকর্তাদের মধ্যে মাস্ক ব্যবহার শতভাগ নিশ্চিত করতে হবে। বাইরে চলাচলে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে কঠোর হবে প্রশাসন। সর্বোচ্চ সতর্কতা নিতে হবে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি