1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
কলাপাড়ায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকীতে জমকালো আয়োজনে। - dainikbijoyerbani.com
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
ad

কলাপাড়ায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকীতে জমকালো আয়োজনে।

Reporter Name
  • Update Time : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৩৪০ Time View

কলাপাড়ায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকীতে জমকালো আয়োজনে।

স্টাফ রিপোর্টার :
পটুয়াখালীর কলাপাড়ায় “ শিক্ষা, শান্তি, প্রগতি, ছাত্রলীগের মুলনীতি ” – এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ০৪জানুয়ারি সোমবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিনটি শুরু করে। উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে রেলী, জমকালো আয়োজন, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ের সামনে অলোচনা সভায় মিলিত হয়।

কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম আশিক তালুকদারের সঞ্চালনায় ছাত্রলীগের সভাপতি নাজমুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ছিলেন পটুয়াখালী-০৪, কলাপাড়া আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিববুর রহমান মহিব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রক্তব্য রাখেন, কলাপাড়া উপজেলা আওয়ালীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, উপজেলা আওয়ালীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, উপজেলা সহ-সভাপতি ড.শহিদুল ইসলাম বিশ্বাস, সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা মহিলা আওয়ালীগের সভানেত্রী অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, কলাপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ালীগের সভাপতি বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য ফিরোজ সিকদার, পৌর ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান শুভ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা, এমবি কলেজ ছাত্রলীগের সভাপতি হিরন, সাধারণ সম্পাদক অমি গাজী প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ,মহিলা লীগ, ছাত্রলীগ,সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগসহ বিভিন্ন সহযোগী অংগ-সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সৈয়দ মোঃ রাসেল,কলাপাড়া
মোবা: ০১৭১৬-৩৮১০২৯
তাং: ০৪.০১.২০২১ ইং:।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি