1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট'র ইফতার ও দোয়া মাহফিল। - dainikbijoyerbani.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
ad

কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট’র ইফতার ও দোয়া মাহফিল।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ২২১ Time View

‘কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট’র ইফতার ও দোয়া মাহফিল।

সৈয়দ মো. রাসেল, স্টাফ রিপোর্টার:
পটুয়াখালীর কলাপাড়ায় ‘প্রকৃতি ও পরিবেশের ভারসাম্যের সুরক্ষা-মানবাধিকার-সাংবিধানিক আইনের বাস্তবায়ন-দুর্নীতি প্রতিরোধ’ এই শ্লোগানকে সামনে রেখে গত ২৬ মার্চ ‘কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট’র আত্মপ্রকাশ হয়। এরই ধারাবাহিকতায় সংগঠনটির কার্যনির্বাহী কমিটির অভিষেক উপলক্ষে সোমবার আছর নামাজবাদ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলানায়তনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার ও দোয়া মোনাজাত পূর্বে কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট’র সভাপতি সৈয়দ রেজাউল করিম রেজা মীরার সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস.এম রাকিবুল আহসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, সহ সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনজুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য ব্রিগিডিয়ার জেনারেল হাবিবুর রহমান মিলন, মো. ইয়ামিন আহমেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, কাউন্সিলর মাহবুব আলম, কাউন্সিলর খালিদ খান, কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট’র সাধারণ সম্পাদক গৌতম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মো. রাসেল।
ওই সময় বক্তারা ‘কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট’র কাছে প্রত্যাশা করে বলেন অন্তত মিনিমাম নুন্যতম পক্ষে আমাদের যতটুকু নাগরিক অধিকার থেকে আমরা জাতিধর্ম নিম্ন শেষে সবকিছুর উর্ধ্বে উঠে আমরা আমাদের নাগরিক অধিকারের সুফল টুকু ভোগ করতে পারি এই প্রত্যাশা রেখে সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
এসময় বীর মুক্তিযোদ্ধা মো. আলাউদ্দীন মধু তালুকদার, বীর মুক্তিযোদ্ধা মাইন উদ্দিন খলিফা,বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি কলাপাড়া’র সাধারণ সম্পাদক মো. সোহরব হোসেন হিরন, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মোঃ আব্দুল মালেক, মহিপুর থানা যুবলীগের আহবায়ক এ এম মিজানুর রহমান বুলেট, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, কলাপাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এস এম আলমগীর, কলাপাড়া মানিক মালা খেলাঘর আসর’র সহ-সভাপতি রাসেল কবির মুরাদসহ উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট’র সভাপতি সৈয়দ রেজাউল করিম রেজা মীরা বলেন এই সংগঠন সম্পূর্ণ অরাজনৈতিক ও সেচ্ছাসেবী মূলক সংগঠন। দুর্যোগ মহামারি ও নির্যাতিত অসহায় মানুষের পাশে দাড়াবো। প্রকৃতি ও পরিবেশের ভারসাম্যের সুরক্ষা-মানবাধিকার সাংবিধানিক আইনের বাস্তবায়ন দুর্নীতি প্রতিরোধে আমরা কলাপাড়ার সকল নাগরিকদের নিয়ে সম্মিলিত ভাবে কাজ করে যাবো।
অনুষ্ঠান পরিচালনা করেন কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট’র সহ সভাপতি মো. সাইফুজ্জামান টুটুল ও যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বি এইচ সুমন তালুকদার।
ইফতার বিতরণ ও ব্যবস্থাপনায় ছিলেন সংগঠনের সহ সভাপতি মো. জাহাঙ্গীর আলম, আব্দুল খালেক মোল্লা, মোঃ ফয়েজ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক কে এম আশরাফুল তায়েব,মোঃ হিরন তালুকদার, অর্থ সম্পাদক সুমন মল্লিক, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো. কাওসার, প্রচার সম্পাদক মো. মিন্টু মিয়া। অনুষ্ঠানের শৃঙ্খলা রক্ষায় ছিলেন সংগঠনের সদস্য মোঃ সাইদুর রহমান, মো. জাহিদ তালুকদার।
দোয়া মোনাজাত পরিচালনা করেন খেপুপাড়া কেন্দ্রিয় জামে মসজিদ’র পেশ ইমাম মাওলানা মোহাম্মদ সাইদুর রহমান।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি