1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
কানাইঘাটে বিজিবি র ত্রাণ বিতরণ। - dainikbijoyerbani.com
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
ad

কানাইঘাটে বিজিবি র ত্রাণ বিতরণ।

Reporter Name
  • Update Time : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ১৩৯ Time View

হাসান বদরুল – জৈন্তাপুর প্রতিনিধি

১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ (বর্ডারগার্ড) বিজিবি সিলেট সেক্টরের অধিনস্থ জকিগঞ্জ ১৯ ব্যাটালিয়ানের উদ্যোগে কানাইঘাট লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের সুরইঘাট এলাকায় গরিব ও দুঃস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
রবিবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ১১টায় সুরইঘাট বিজিবি ক্যাম্পের সার্বিক তত্ত¡াবধানে শোক দিবস উপলক্ষে অর্ধ শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন বিজিবি’র জকিগঞ্জ ১৯ ব্যাটালিয়ানের অধিনায়ক লেফট্যানেল কর্নেল সুহেল আহমদ পিএসসি।
খাদ্যসামগ্রী বিতরণকালে গণমাধ্যম কর্মীদের তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে ১৯ ব্যাটালিয়ান বিজিবি নিজস্ব অর্থায়নে দুঃস্থদের মধ্যে আমাদের সাধ্য অনুযায়ী খাদ্যসামগ্রী বিতরণ করেছি। বিজিবি সীমান্ত এলাকার নিরাপত্তার দায়িত্ব পালনের পাশাপাশি চোরাচালান প্রতিরোধসহ দেশের যে কোনো দুর্যোগ সময়ে জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছে। স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে একটি দেশ উপহার দিয়েছেন। তার আদর্শকে লালন করে শোককে শক্তিতে পরিণত করে সবাইকে দেশের জন্য কাজ করার আহবান করেন লেফট্যানেন্ট কর্নেল সুহেল আহমদ।
এ সময় উপস্থিত ছিলেন বিজিবির জকিগঞ্জ ব্যাটালিয়ানের সহকারী পরিচালক মনছুর আলীসহ বিজিবির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, চিনি, ভোজ্য তেলসহ প্রতিটি প্যাকেটে ছিল খাদ্যসামগ্রী।
তিনি বিজিবির প্রতিটি কর্মকান্ডে ও চোরাচালান প্রতিরোধে স্থানীয় সাংবাদিকরা সহযোগিতা করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় কানাইঘাট ও জৈন্তাপুর উপজেলার কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি