1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
কানাইপুরে আদিবাসীদের মাঝে বেলায়েত চেয়ারম্যান এর পক্ষ থেকে ৩০০ কম্বল বিতরণ - dainikbijoyerbani.com
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
ad

কানাইপুরে আদিবাসীদের মাঝে বেলায়েত চেয়ারম্যান এর পক্ষ থেকে ৩০০ কম্বল বিতরণ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৮৪ Time View

কানাইপুরে আদিবাসীদের মাঝে বেলায়েত চেয়ারম্যান এর পক্ষ থেকে ৩০০ কম্বল বিতরণ

সুজল খাঁন,স্টাফ রিপোর্টারঃ

ফরিদপুর সদর উপজেলার আওতাধীন কানাইপুর ইউনিয়নের তিনশতাধিক দুস্থ্য অসহায় ক্ষুদ্র নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর মাঝে মুজিব শতবর্ষ পূর্তি উপলক্ষে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় ইউনিয়নের কানাইপুর পূর্বপাড়া ক্যাত্তয়নী মন্দির প্রাঙ্গনে কম্বল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন এর সহধর্মিণী মোছাঃ জেসমিন আক্তার পাখি প্রধান অতিথি হিসেবে অসহায় দুস্থ্য নৃতাত্ত্বিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

ইউপি চেয়ারম্যানের সহধর্মিণী মোছাঃ জেসমিন আক্তার পাখির হাত থেকে একটি করে কম্বল পেয়ে খুশি হওয়া মানুষগুলো আবেগ জড়িত কণ্ঠে বলেন, আমাদের এখানে এসে আগে কোনোদিনই কেউ এভাবে কম্বল দেয়নি।

চেয়ারম্যান এর সহধর্মিণী মোছাঃ জেসমিন আক্তার পাখি জানান, চেয়ারম্যান এর উদ্যোগে কানাইপুর ইউনিয়নের নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর ছিন্নমূল শীতার্ত মানুষকে কিছু শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। এ বিতরণ চেয়ারম্যান এর পক্ষ থেকে আগামীতেও অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ্।

তিনি আরো বলেন, বিত্তবান মানুষ গরম কাপড় কিনে শীত নিবারণ করলেও নৃতাত্ত্বিক জনগোষ্ঠী, গরিব-ছিন্নমূল মানুষরা টাকার অভাবে শীতের গরম কাপড় কিনতে পারছেন না। তাই অসহায় মানুষের জীবনে নেমে এসেছে চরম দুর্ভোগ। প্রচণ্ড ঠান্ডার কারণে দিনমজুর শ্রেণির মানুষ গুলো ঠিকমত কাজেও যেতে পারছে না। তাদের কষ্ট কিছুটা লাঘব করার জন্য কম্বল নিয়ে এভাবেই বের হওয়া আমাদের।

উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে ১নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য মফিজুর রহমান (মফে মেম্বার) এর সভাপতিত্বে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মী, চেয়ারম্যান এর প্রতিনিধিগণ ও স্থানীয় ব্যক্তিবর্গ সহ সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি