1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
কুলাউড়ায় মাদক বিরোধী অভিযানে ভারতীয় VODKA মদসহ দুজন গ্রেফতার। - dainikbijoyerbani.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
ad

কুলাউড়ায় মাদক বিরোধী অভিযানে ভারতীয় VODKA মদসহ দুজন গ্রেফতার।

Reporter Name
  • Update Time : শনিবার, ২১ মে, ২০২২
  • ৪৩ Time View

মুহাম্মদ আমির উদ্দিন কাশেম, জেলা প্রতিনিধি মৌলভীবাজার:-

কুলাউড়া থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ১৭ বোতল বিদেশী VODKA মদসহ ০২ জন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে, গ্রেফতারকৃতরা হলেন উপজেলার ১২নং পৃথিমপাশা ইউনিয়নের গনকিয়ার রফিক মিয়ার ছেলে ফরিদ আলী (৪০) ও শিকরিয়া গ্রামের আব্দুস সত্তারের ছেলে আবুল কালাম (৩৫)।

আজ শনিবার (২১মে) গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গত ২০মে ১৭বোতল ভারতীয় VODKA মদসহ পৃথিমপাশা ইউনিয়নের অন্তর্গত গনকিয়া সিএনজি স্ট্যান্ড হইতে তাদেরকে গ্রেফতার করে কুলাউড়া থানা পুলিশ।

কুলাউড়া থানা সূত্রে জানা যায়, অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায়ের সার্বিক দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে গত ২০ মে ২০২২ইং কুলাউড়া থানার এসআই মোঃ হারুনুর রশিদ সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে গোপন তথ্যের ভিত্তিতে কুলাউড়া থানার ১২নং পৃথিমপাশা ইউনিয়নের অন্তর্গত গনকিয়া সিএনজি স্ট্যান্ড হইতে মাদক কারবারী ১। ফরিদ আলী (৪০), পিতা-রফি মিয়া, সাং-শিকরিয়া, বর্তমানে: গনকিয়া, ২। আবুল কালাম (৩৫), পিতা-আব্দুল সত্তার, সাং-শিকরিয়া, উভয় থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজারদেরকে গ্রেফতার করে আসামীদের কাছ থেকে চোরাচালানের মাধ্যমে ভারত হতে বাংলাদেশে নিয়ে আসা ১৭(সতের) বোতল ভারতীয় VODKA মদ উদ্ধার করেন। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

কুলাউড়া থানাকে মাদকমুক্ত করার লক্ষে মৌলভীবাজার জেলা পুলিশ সুপারের নির্দেশে থানা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায়।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি