1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
কুলাউড়া হাজিপুরে জায়গা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষে আহত ৩জন। - dainikbijoyerbani.com
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
ad

কুলাউড়া হাজিপুরে জায়গা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষে আহত ৩জন।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৪ Time View

মুহাম্মদ আমির উদ্দিন কাশেম, জেলা প্রতিনিধি মৌলভীবাজার:-

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নের স্থানীয় মাদানগর গ্রামে জায়গা জমির সীমানা নিয়ে সংঘর্ষের জের ধরে ধাওয়া পাল্টা ধাওয়ায় একজনের অবস্থা গুরুতরসহ উভয় পক্ষের তিনজন আহত হয়েছেন।

আজ মঙ্গলবার (১৩সেপ্টেম্বর) দুপুরে নিজের সীমানায় বেড়া দিতে যান মাদানগরের স্থায়ী বাসিন্দা প্রবাসী তজমুল আলী, এসময় প্রতিপক্ষরা দেশীয় অস্ত্র নিয়ে ঝাপিয়ে পড়লে সংঘর্ষের সৃষ্টি হয়। ঘটনাস্থলেই মারাত্মক আহত হন প্রবাসী তজমুল আলী।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়, সেখানে তার অবস্থা গুরুতর আশংকাজনক হওয়ার কর্তব্যরত চিকিৎসক সাথে সাথে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরন করে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় মঙ্গলবার দুপুরে প্রবাসী তজমুল আলী স্থানীয় কয়েকজন মুরব্বি নিয়ে পূর্বের নির্ধারিত সীমানার খূঁটিতে সুতা ধরে নিজ সীমানায় বেড়া দিচ্ছিলেন এসময় প্রতিপক্ষ মোঃ কামাল মিয়া (২৫)মোঃ জামাল মিয়া(২৮) পিতা ইয়াছিন আলী,
মোঃ সুলতান মিয়া (৪০) মোঃ হারুনমিয়া (৪৩)
মোঃ মোশতাক পিতা মৃত মোশাররফ আলী
মোঃ গুলজার আহমদ (৩০) পিতা আং গফুর
মোঃ ছয়ফুল মিয়া (৩০) পিতাঃ মানিক মিয়া গংরা সঙ্ঘবদ্ধ হয়ে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তজমুল আলী(৬০) পিতা মৃত আহমদ আলী ও জমসেদ আলী (৪৫) পিতাঃ খতি মিয়াকে আহত করে। পরে উভয় পক্ষে সংঘর্ষের সৃষ্টি হয়, এতে অপর পক্ষের মোঃ কামাল মিয়াসহ উভয় পক্ষের তিনজন আহত হন।

স্থানীয়রা আরো জানান আহতদের মধ্যে তজম্মুল আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আমরা তাকে উদ্ধার করে সাথে সাথে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাটাই, সেখানে যাওয়ার পর তার অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক তাত্ক্ষণিকভাবে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরন করে। আর বাকী কামাল মিয়া ও জমসেদ আলী দুজনের অবস্থা স্বাভাবিক হওয়ায় প্রাথমিক চিকিৎসা নিয়ে সুস্থ আছেন।

জানা যায় জায়গা জমি সংক্রান্ত বিষয় নিয়ে পূর্ব কয়েক দশক থেকেই উভয় পক্ষের মধ্যে শত্রুতা রয়েছে। এবং অন্যান্য সীমানা নিয়ে আগেও কয়েকবার সংঘর্ষ হয় এতে মামলাও হয়েছে উভয় পক্ষে, এবং স্থানীয় প্রতিনিধিদের মধ্যস্ততায় বার বার সমাধানও হয়েছে, এবং তারা উভয় পক্ষই একে অন্যের আত্মীয়।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি