1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
খুলনার দীঘলিয়া উপজেলা আইসিটি ট্রেনিং এন্ড রিসার্চ সেন্টার ফর এডুকেশন আইসিটি প্রশিক্ষণ কোর্স প্রথম ব্যাচ 2010 সমাপনী অনুষ্ঠান 2020 - dainikbijoyerbani.com
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
ad

খুলনার দীঘলিয়া উপজেলা আইসিটি ট্রেনিং এন্ড রিসার্চ সেন্টার ফর এডুকেশন আইসিটি প্রশিক্ষণ কোর্স প্রথম ব্যাচ 2010 সমাপনী অনুষ্ঠান 2020

Reporter Name
  • Update Time : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৪২০ Time View

খুলনার দীঘলিয়া উপজেলা আইসিটি ট্রেনিং এন্ড রিসার্চ সেন্টার ফর এডুকেশন আইসিটি প্রশিক্ষণ কোর্স প্রথম ব্যাচ 2010 সমাপনী অনুষ্ঠান 2020।

মিজানুর রহমান দীঘলিয়া (খুলনা) প্রতিনিধি।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, খুলনা জেলার দিঘলিয়া উপজেলা আইসিটি ট্রেনিং এন্ড রিসার্চ সেন্টার ফর এডুকেশন (ইউ আই টি আর সি ই) আজ ৩০ শে নভেম্বর২০২০ খ্রিস্টাব্দ সকাল ১২:৩০ ঘটিকার সময় ১৫ দিনের বেসিক কোর্স এর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মাহবুবুল আলম। উপজেলা নির্বাহি অফিসার, দিঘোলিয়া খুলনা।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ মাহফুজুর রহমান। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দিঘোলিয়া খুলনা। আরো উপস্থিত ছিলেন দিঘলিয়া উপজেলা একাডেমিক সুপারভাইজার।
এই সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহি অফিসার জনাব মাহবুবুল আলম অনেক দিকনির্দেশনামূলক কথা বলেন ।এবং সকলকে মাস্ক ব্যবহার করার পরামর্শ দেন এবং পরিষ্কার পরিচ্ছন্ন থাকার আহ্বান জানান। তিনি আরো বলেন কর্ণর দ্বিতীয় ঢেউ চলছে আমাদের সকলকে সচেতন থাকতে হবে এগিয়ে আসতে হবে এবং সকলকে মাস্ক ব্যবহারের জন্য উদ্ভূত করতে হবে। এবং সর্বশেষ ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে কম্পিউটারের শিক্ষার কোন বিকল্প নেই’। তাই আমাদের সকলকে কম্পিউটার সম্পর্কে বেসিক ধারণা থাকা একান্ত জরুরী। এ সময় আরো উপস্থিত ছিলেন খুলনা সদর ও দিঘলিয়া উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ।
এবং এই সমাপনী অনুষ্ঠানে আমাদের সকলকে একটা বেসিক পরীক্ষার রেজাল্ট বিতরণ করা হয়।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি