1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
গজারিয়ায় জাতীয় শ্রমিক লীগের কমিটি নিয়ে রেষা-রেষি পৃথক কর্মসূচিতে দুই গ্রুপের দাবি তারা বৈধ। - dainikbijoyerbani.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
ad

গজারিয়ায় জাতীয় শ্রমিক লীগের কমিটি নিয়ে রেষা-রেষি পৃথক কর্মসূচিতে দুই গ্রুপের দাবি তারা বৈধ।

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৬৪ Time View

মোঃখায়রুল ইসলাম হৃদয়.

(গজারিয়া,মুন্সিগঞ্জ)

মুন্সীগঞ্জের গজারিয়ায় জাতীয় শ্রমিক লীগের গজারিয়া উপজেলা শাখার নব গঠিত দুটি কমিটির পৃথক কর্মসূচির মাধ্যমে মতবিনিময় সভা এবং অপর দিকের কমিটির আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যায় হালিম প্রদান এবং আমিনুল ইসলাম তুহিন এর কমিটি গজারিয়া উপজেলার জামালদি বাসষ্টান সংলগ্ন নেয়ামত শুকরিয়া শপিং কমপ্লেক্সের দোতলার অডিটোরিয়ামে স্থানীয় সংবাদকর্মীদের সাথে মতবিনিময় ও নবগটিত কমিটি পরিচিতি সভার অনুষ্ঠান করেন।

মতবিনিময় সভায় জাতীয় শ্রমিক লীগের গজারিয়া উপজেলা শাখার নব গঠিত কমিটির সভাপতি মো.হালিম প্রধান ও সাধারণ সম্পাদক মো.আমিনুল ইসলাম তুহিন বলেন, দীর্ঘদিন যাবত জাতীয় শ্রমিক লীগ উপজেলা শাখাটির সম্মেলন অনুষ্ঠিত না হওয়ায় সাংগঠনিক কার্যক্রম স্থবির হয়ে পড়েছিল। এমতাবস্থায় সাংগঠনিক কার্যক্রম জোরদার ও গতিশীল করার লক্ষ্যে ৪৫ সদস্য বিশিষ্ট্য একটি কমিটি মুন্সীগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক সোহেল মোল্লা অনুমোদন প্রদান করেন।
এসময় জাতীয় শ্রমিক লীগের গজারিয়া উপজেলার নবগঠিত কমিটির মো হালিম প্রধানকে সভাপতি ও আমিনুল ইসলাম তুহিনকে সাধারন সম্পাদক , সাংগঠনিক সম্পাদক ইসরাফিল মিয়া, সহ সভাপতি নাঈম মৃধা, দপ্তর সম্পাদক জামাল উদ্দিন, অর্থ সম্পাদক রবিন্দ্র চন্দ্র দাস, সহ অর্থ সম্পাদক আক্তার হোসেন বাবু সহ ৪৫ সদস্য বিশিষ্ট কমিটি পরিচিত সভা অনুষ্ঠিত হয়।

এ সময় স্থানীয় সংবাদকর্মীদের উদ্দেশ্যে একটি লিখিত বক্তব্য পড়ে শোনান জাতীয় শ্রমিক লীগের গজারিয়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ ইসরাফিল মিয়া।

অপর দিকে মুন্সিগঞ্জ জেলা কমিটির আহ্বায়ক আক্কাস আলী ও সদস্য সচিব আরফান হোসেন এর যৌথস্বাক্ষরিত বল অন্য আরেকটি নতুন কমিটির সভাপতি আনোয়ার এবং সাধারণ সম্পাদক আহমেদ রুবেল তারা তাদের কমিটিকে বৈধ্য বলে দাবি করিতেছেন।তাদের কমিটির সদস্য ও ৪৫জন।তারা বুধবার বিকেলে আনন্দ মিছিল করে ঢাকা মহাসড়কে।

অপর কমিটির সভাপতি হালিম দেওয়ান সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তুহিন সাংবাদকর্মীদের জানান, আমাদের কমিটির বিপক্ষে আনোয়ার এবং রুবেল যে কমিটির দাবি জানাচ্ছে তা অবৈধ, কেনোনা তারা যাদের স্বাক্ষরিত কমিটি দেখাচ্ছে জেলা কমিটির আহ্বায়ক আক্কাস আলী এবং সদস্য সচিব আরফান হোসেন তারাই কেন্দ্রীয় কমিটির নির্দেশে পদবল থেকেই স্থগিত আছেন।কেন্দ্রীয় কমিটির নির্দেশক্রমে মুন্সিগঞ্জ জেলায় জাতীয় শ্রমিক লীগের কার্যক্রম মাঠ পর্যায়ে জোড়ালো করার জন্য,মুন্সিগঞ্জ জেলার সাংগঠনিক কাজ পরিচালনা করার জন্য কেন্দ্রীয় কমিটি সোহেল মোল্লাকে আহ্বায়ক করে কমিটি পরিচালনার দায়িত্ব দেন।তাই সোহেল মোল্লার স্বাক্ষরিত গজারিয়া উপজেলার শ্রমিকলীগের কমিটিই বৈধ মোহাম্মদ হালিম প্রদান এবং আমিনুল ইসলাম তুহিন এমনটাই জানান সংবাদ মাধ্যমকে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি