1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
গজারিয়া প্রেসক্লাবের নবনির্বাচিত সকলকে শুভেচছা জানান চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান এবং কামরুল হাসান ফরাজি। - dainikbijoyerbani.com
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
ad

গজারিয়া প্রেসক্লাবের নবনির্বাচিত সকলকে শুভেচছা জানান চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান এবং কামরুল হাসান ফরাজি।

Reporter Name
  • Update Time : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৮ Time View

স্টাফ রিপোর্টার(মুন্সিগঞ্জ).

মোঃখায়রুল ইসলাম হৃদয়.

ঐতিহ্যবাহী মুন্সীগঞ্জের গজারিয়া প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক মুন্সীগঞ্জের কাগজ এর সম্পাদক মোহাম্মদ আরফিন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক সংবাদ এর গজারিয়া প্রতিনিধি শেখ নজরুল ইসলাম।

বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মিজানুর রহমান প্রধান এবং টেংগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান ফরাজি সাহেব তাদের সকল কে অভিনন্দন জানান।জানান মিজানুর রহমান প্রধান সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন সাংবাদিক হচ্ছে জাতির আয়না,তাদের মাধ্যমে জাতি তাদের প্রকৃত রুপ দেখিতে পারে।তাই তাদের কে আমরা সর্বদাই সম্মান কি।তার দিন রাত আমাদের জন্য দেশের জন্য কাজ করে যায়।

কামরুল হাসান ফরাজি চেয়ারম্যান টেংগারচর ইউনিয়ন পরিষদ,তিনি গজারিয়া প্রেসক্লাবের সভাপতি সাধারণ সহ সকল নির্বাচিত সদস্যের ফুলেলর শুভেচ্ছা জানান।তিনি মনে করেন একজন সাংবাদকর্মী সে প্রিন্ট মিডিয়ার হোক কিংবা ইলেকট্রনিক মিডিয়া তাদের দিন রাত নিরলস কঠোর পরিশ্রমের মাধ্যমে আমাদের দেশ এবং জাতীয় সেবা করে যায়।তারা দেশের বিবেক,জাতির আয়না,এবং একটি দেশের তৃতীয় স্তম্ভও বটে।আমি মনে করি গজারিয়া প্রেসক্লাবের সকলে মিলেমিশে গজারিয়া বাসীর পাশে থেকে সেবা করে যাবে।

নির্বাচনে বিজয়ী অন্য প্রার্থীরা হলেন, সহ-সভাপতি মুকবুল হোসেন (আমার বার্তা) মোয়াজ্জেম হোসেন জুয়েল (রজত রেখা) , যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল হক পার্থ (দেশ রুপান্তর), সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন হোসেন মিয়া (ঢাকার ডাক), সহ সাংগঠনিক সম্পাদক সোলায়মান শিকদার (ফ্লাগুনী টিভি), অর্থ সম্পাদক সায়মন শাহাদাত (আজকের পত্রিকা), দপ্তর সম্পাদক আল আমিন (মানব কন্ঠ), তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাঈদ হাসান আরফান (মুন্সীগঞ্জের খবর), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক বাবু রাজু (শব্দ মিছিল) এবং প্রচার সম্পাদক পিয়া সরকার (ভোরের ডাক) নির্বাচিত হয়েছেন। এছাড়া কার্যনির্বাহী প‌দে নির্বাচিত ৬ সদস্য হ‌লেন, এসএম নাসির উদ্দীন, আমিরুল ইসলাম নয়ন,শেখ সাহাবুদ্দিন, সোনিয়া পারভীন, আব্দুল হাকিম, ইসরাফিল মিয়া।

আজ শনিবার সকালে গজারিয়া প্রেসক্লাবের হলরুমে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে দায়িত্ব পালন করেন গজারিয়া উপজেলা বি.আর.ডি.বি চেয়ারম্যান ও সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সিকান্দর আলী।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি