1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
গাইবান্ধার গোবিন্দগঞ্জের রাজাহার। ইউনিয়ন বিএনপি'র উদ্যোগে কর্মীসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।। - dainikbijoyerbani.com
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
ad

গাইবান্ধার গোবিন্দগঞ্জের রাজাহার। ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে কর্মীসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।।

Reporter Name
  • Update Time : রবিবার, ১ মে, ২০২২
  • ৬৭ Time View

মোঃ এনামুল হক

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলাধীন ৪নং রাজাহার ইউনিয়নের বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির উদ্যোগে কর্মী সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ।ইউনিয়ন বিএনপি সভাপতি মোঃ রফিকুল ইসলাম।মন্জুর সভাপতিত্বে বানেশ্বর বাজার মাঠে অনুষ্ঠিত হয়।

কর্মীসভায় বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা, নিঃশর্ত মুক্তি সহ দেশনায়ক তারেক রহমানকে দেশে ফেরানোর ও
আগামীতে কিভাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও অঙ্গসংগঠন কে শক্তিশালী করে বাংলাদেশ যে একটি গণতান্ত্রিক দেশ তা ফিরানোর জন্য নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তারা বলেন।

উক্ত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ উপজেলা বিএনপি’র আহবায়ক ও জেলা বিএনপির অন্যতম সহ সভাপতি দলের ত্যাগীও নিযাতিত নেতা জনাব ফারুক আহম্মেদ।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সদস্য সচিব জেলা বিএনপির সহ সভাপতি জনাব রেজানুল হাবীব রফিক,

আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও উপজেলা আহবায়ক কমিটির সম্মানিত ১নং সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম।

আমন্তিত অতিথি জেলা বিএনপির সহ সভাপতি উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান জনাব ফারুক কবির আহমদ।

আমন্তিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিশিষ্ঠ্য কর আইনজীবি ঢাকা ট্যাক্সেস বারের যুগ্ম মহাসচিব,উত্তরবঙ্গ ল,ইয়াস এসোসিয়েসনের সম্মানিত সভাপতি উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সম্মানিত সদস্য গাইবান্ধা জেলা বিএনপির উপদেষ্টা এ্যাডঃওবায়দুল হক সরকার বাবলু,

আমন্তিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর বিএনপি’র আহবায়ক রবিউল কবির মনু,

উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক আলতাব হোসেন পাতা
পৌর বিএনপির সস্মানিত ১নং সদস্য্ মনোয়ার হোসেন রাজু,
উপজেলা ,যুগ্ম আহবায়ক অধ্যাপক জোবায়ের রহমান,ইমরান চৌধুরী,আব্দুল মালেক,পৌর,যুগ্ম আহবায়ক মিতু মোল্লা, জাহাঙ্গীর আলম ডাবলু,,তরিকুল ইসলাম চন্চল,।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সন্মানিত সদস্য পৃবীন নেতা ,আব্দুল গফুর,রাজাহার ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম,,সাবেক সভাপতি ফারুক।আহম্মেদ।

উপজেলা বিএনপির দপ্তর সস্পাদক এর চলতি দায়িত্বে সাজাদুর রহমান সাজুর ও ইউনিয়ন বিএনপির সাধারন সস্পাদক আব্দুল মান্নান মহলদারের সঞ্চালনায়।

উপজেলা কমিটির সদস্য্য ও বিভিন্ন ইউনিয়ন বিএনপির সভাপতি/ সাধারন সস্পাদক মধ্যে বিএনপির নেতা আলম সরকার,সাইফুল ইসলাম,,আজাহার আলী জহুরুল ইসলাম,তারা মন্ডল,মনছুর রহমান লিপস,আব্দুল হান্নান,আব্দুল হাকিম,আনিছুজ্জামান বিদুত,আবু হান্নান,পাপ্পু প্রধান,মাছুদার রহমান,তছলিম উদ্দিন, রহমান,নুর আলম,জহুরুল ইসলাম,মিলন মোল্লা,আব্দুল আওয়াল আকন্দ,শাহিন মিয়া,আব্দুর রহিম, পৌর যুবদলের আহবায়ক ময়েন উদ্দিন লিপন, যুগ্ম আহবায়ক সবুজ শেখ,হারুন প্রামানিক,, উপজেলা আহবায়ক সৈয়দ আলামিন রনি, সদস্য সচিব মনির হোসেন সরকার, পৌর ছাত্রদলের আহবায়ক খায়রুল ইসলাম, সদস্য সচিব আরিফ মাহমুদ, ,ও উপজেলাও পৌর বিএনপি’ সহ রাজারার ইউনিয়নের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্ ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।

উক্ত কর্মী সভায় নেতৃবৃন্দ বলেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও নিঃশর্ত মুক্তির আন্দোলন রাজপথে জোরদার করতে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দেশে গনতন্ত্র উদ্ধার করে মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে সকল ভেদাভেদ ভুলে বিএনপি’র পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে লড়াই সংগ্রামের আহবান জানান।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি