1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
গাক'র আয়োজনে বগুড়ার শিবগঞ্জ উপজেলায় তরুণ উদ্যোক্তা ও শিক্ষানবিশ নির্বাচনে কমিউনিটি আউটরিচ সভা অনুষ্ঠিত - dainikbijoyerbani.com
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১০ অপরাহ্ন
ad

গাক’র আয়োজনে বগুড়ার শিবগঞ্জ উপজেলায় তরুণ উদ্যোক্তা ও শিক্ষানবিশ নির্বাচনে কমিউনিটি আউটরিচ সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৫১ Time View

বগুড়া জেলা প্রতিনিধিঃ

ছোট উদ্যোগে মানব সভ্যতার বিকাশ-প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব-ব্যাংক ও পিকেএসএফ এর অর্থিক ও করিগরি সহযোগিতায় গ্রাম উন্নয়ন কর্ম (গাক) বাস্তবায়িত RAISE প্রকল্পের আওতায় তরুণ ক্ষুদ্র উদ্যোক্তা ও শিক্ষানবিশ নির্বাচনের লক্ষ্যে “কমিউনিটি আউটরিচ সভা” অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ মার্চ ২০২৪) গাক’র শিবগঞ্জ, মোকামতলা ও মহাস্থান শাখাধীন কর্ম এলাকায় তরুন উদ্যোক্তা ও শিক্ষানবিশ নির্বাচনের লক্ষ্যে শিবগঞ্জ শিশুপার্ক মাঠে কমিউনিটি আউটরিচ সভা আয়োজন করা হয়। কেইস ম্যানেজমেন্ট অফিসার মামুনুর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন রেইজ প্রকল্পের সমন্বয়কারী হাফিজার রহমান। গাক গোবিন্দগঞ্জ জোনের জোনাল ম্যানেজার মোঃ আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আবুল কালাম আজাদ, ক্রেডিট কো-অর্ডিনেটর, রংপুর ডিভিশন, গাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আজাহার আলী মন্ডল, এরিয়া ম্যানেজার, গাক।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ আব্দুল ওয়াহাব, শাখা ব্যবস্থাপক, শিবগঞ্জ, গাক। মোঃ সম্রাট আলী, লাইফ স্কিল অফিসার (রেইজ প্রজেক্ট) গাক সহ সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
সভায় বিভিন্ন এলাকা থেকে আগত প্রায় দেড় শতাধিক তরুণ উদ্যোক্তা ও শিক্ষানবিশগণ কমিউনিটি আউটরিচ সভায় স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। আগামীতে যে সকল তরুণ উদ্যোক্তা রেইজ প্রকল্প হতে ঋণ সহায়তা গ্রহণ করবেন এবং যে সকল তরুণ শিক্ষানবিশ প্রশিক্ষণ গ্রহণ করে স্বাবলম্বী হতে চান আউটরিচ সভার মাধ্যমে তাদের বাছাইকার্য সম্পন্ন করা হয়।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি