1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
গোবিন্দগঞ্জে ৭টি মহিষ সহ ডাকাতি হওয়া ট্রাক উদ্ধার, ১ ডাকাত আটক - dainikbijoyerbani.com
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
ad

গোবিন্দগঞ্জে ৭টি মহিষ সহ ডাকাতি হওয়া ট্রাক উদ্ধার, ১ ডাকাত আটক

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১০০ Time View

নিজস্ব প্রতিবেদকঃ

গত ১লা আগষ্ট দিবাগত রাত আনুমানিক ৩ ঘটিকার সময় গোবিন্দগঞ্জ থানার সাপমারা ইউনিয়নের মদনপুর পাকা রাস্তার উপর উপজেলার পিয়ারাপুরের মহিষ ব্যবসায়ী আতোয়ার, সারিয়াকান্দি থানার বড়াইল এলাকা হতে ৭ টি মহিষ ক্রয় করে একটি জ্যাক পিকআপ যোগে ঐ স্থানে পৌঁছালে আগে থেকে অপেক্ষমান একদল ডাকাত কৌশলে মহিষের ট্রাকটি থামিয়ে দেয়। এরপর ডাকাত দল ট্রাকের ড্রাইভার, মহিষের মালিক সহ ট্রাকে থাকা কয়েকজনকে মারপিট করে এবং সবাইকে বেঁধে জমির মধ্যে ফেলে রেখে তাদের সাথে থাকা কিছু টাকা, ব্যবহৃত ৫ টি মোবাইল ফোন ও মহিষ সহ ট্রাক নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনার পর গোবিন্দগঞ্জ থানা পুলিশের এসআই আরিফের নেতৃত্বে একটি টিম দিনব্যাপী সাড়াশি অভিযান চালিয়ে আক্কেলপুর থানার সহযোগীতায় তিলকপুর এলাকা হতে ৭ টি মহিষ উদ্ধার করে ও ডাকাত দলের ১ সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ডাকাত সদস্য সাইফুল(৩০) পার্শ্ববর্তী জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার মাটিয়াকুড়ি গ্রামের নুর ইসলামের পুত্র। এরপর আজ ২ আগষ্ট রাত আনুমানিক ১১ ঘটিকায় নওগাঁর বদলগাছি থানা এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় মহিষ বহন করা ট্রাকটিও উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদি হাসান আরও জানান, পুলিশের সাড়াশি অভিযানের প্রেক্ষিতে ডাকাতরা আত্নগোপনে চলে যাওয়ায় তাদের আটক করতে বিভিন্ন জেলায় অভিযান এখনও অব্যাহত রয়েছে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি