1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি'র আওতাধীন ৯ টি উপজেলা ও পৌরসভা আহ্বায়ক কমিটি ঘোষনা - dainikbijoyerbani.com
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
ad

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র আওতাধীন ৯ টি উপজেলা ও পৌরসভা আহ্বায়ক কমিটি ঘোষনা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ৩৯৯ Time View

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র আওতাধীন ৯ টি উপজেলা ও পৌরসভা আহ্বায়ক কমিটি ঘোষনা

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র আওতাধীন ৯ টি উপজেলা ও পৌরসভা আহ্বায়ক কমিটি গঠন করা হেয়েছে। অদ্য ৩১ ডিসেম্বর ২০২০ দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক আবু সুফিয়ান, যুগ্ন আহবায়ক আলি আব্বাস, সদস্য সচিব মোস্তাক আহমেদ খাঁন এই কমিটির অনুমোদন করেন। গত ২০১৯ অক্টোবর মাসে দক্ষিণ জেলা বিএনপির পুরাতন কমিটি ভেঙ্গে আহ্বায়ক কমিটি গঠন করা পর সংগঠনকে শক্তিশালী করতে চট্টগ্রাম দক্ষিণ জেলার আওতাধীন উপজেলা ও পৌরসভা কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করার উদ্যোগ নিলে মহামারী করোনা ভাইরাস ও চট্টগ্রাম- ৮ আসনের উপ-নির্বাচনের কারণে কমিটি ঘোষণা করতে বিলম্ব হয়।গঠিত কমিটির সদস্য সংখ্যা হবে ৩১ সদস্য।

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র আওতাধীন ৫ উপজেলা ও ৪ পৌরসভা আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। অদ্য ৩১ ডিসেম্বর ২০২০ দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক আবু সুফিয়ান সদস্য সচিব মোস্তাক আহমেদ খাঁন এই কমিটির অনুমোদন দেন। গত ২০১৯ অক্টোবর মাসে দক্ষিণ জেলা বিএনপির পুরাতন কমিটি ভেঙ্গে আহ্বায়ক কমিটি গঠন করা পর সংগঠনকে শক্তিশালী করতে চট্টগ্রাম দক্ষিণ জেলার আওতাধীন উপজেলা ও পৌরসভা কমিটিগুলো বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করার উদ্যোগ নিলে মহামারী করোনা ভাইরাস ও চট্টগ্রাম- ৮ আসনের উপ-নির্বাচনের কারণে কমিটি ঘোষণা করতে বিলম্ব হয়।গঠিত কমিটির সদস্য সংখ্যা ৩১ সদস্যের।
গঠিত উপজেলা/পৌরসভা কমিটিগুলো হলো বোয়ালখালী উপজেলায় হাজী মোহাম্মদ ইসহাক চৌধুরীকে আহবায়ক, হামিদুল হক মান্নান চেযয়ারম্যানকে সদস্য সচিব, বোয়ালখালী পৌর সভায় মেয়র হাজী মোঃ আবুল কালাম আবু কে আহবায়ক ও মোহাম্মদ ইউসুফ চৌধুরীকে সদস্য সচিব, পটিয়া উপজেলায় আলহাজ্ব এনামুল হক এনাম কে আহবায়ক, খোরশেদ আলমকে সদস্য সচিব, পটিয়া পৌরসভায় সাবেক মেয়র আলহাজ্ব নুরুল ইসলাম সওদাগরকে আহবায়ক, আলহাজ্ব গাজী মোঃ আবু তাহেরকে সদস্য সচিব, চন্দনাইশ উপজেলায় মোঃ নুরুল আনোয়ার চৌধুরীকে আহবায়ক, মোহাম্মদ সালাহ উদ্দিন চৌধুরীকে সদস্য সচিব, চন্দনাইশ পৌরসভায় , মোঃ সিরাজুল ইসলাম সওদাগরকে আহবায়ক, মোঃ মাহবুবুল আলম চৌধুরীকে সদস্য সচিব, লোহাগাড়া উপজেলায় নাজমুল মোস্তফা আমিনকে আহবায়ক, মোহাম্মদ সাজ্জাদুর রহমান কে সদস্য সচিব, বাঁশখালী উপজেলায় , মোহাম্মদ লোকমান কে আহ্বায়ক, রেজাউল হক চৌধুরীকে সদস্য সচিব, বাঁশখালি পৌরসভায়, রাসেল ইকবাল মিয়াকে আহবায়ক, খোরশেদ আলম আইয়ুবকে সদস্য সচিব করে কমিটি ঘোষণা করা হয়।

সংবাদদাতা
মোসতাক আহম্মদ খাঁন
সদস্য সচিব
দক্ষিণ জেলা বিএনপি
০১৯১-৯৬৪২২৪০

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি