1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগ নেতা ননি ‘র বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ । - dainikbijoyerbani.com
শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
ad

ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগ নেতা ননি ‘র বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ ।

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ১৭৫ Time View

ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগ নেতা ননি ‘র বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ ।

সৌরভ মজুমদার ,ছাগলনাইয়া প্রতিনিধি :- ফেনীর ছাগলনাইয়া উপজেলার পৌর ছাত্রলীগ এর সাবেক সাধারন সম্পাদক নুর মোহাম্মদ ননির বিরুদ্ধে চাঁদাবাজির ভুয়া সাজানো অভিযোগ দিয়ে থানায় দলীয় ও স্থানীয় বিএনপি জামাত এর লোক জন মিলে অভিযোগ দায়ের করছে ।

ঘটনার ১৩/১/২১ ইং সন্ধ্যায় ছাগলনাইয়া বাজারে এস আলম মার্কেট এর সামনে থেকে ছাত্রলীগ নেতা ননির চাচাতো ভাইকে পূর্ব পরিকল্পিত ভাবে আগের শত্রুতা কে কেন্দ্র করে তাকে তুলি নিয়ে মার্কেট এর বিতর আটকিয়ে রাখে ওই মার্কেট এর রবিন গার্মেন্টস এর মালিক জাহাঙ্গীর আলম সহ কিছু দলীয় ও বিএনপির লোক জন । এই খবর পেয়ে ছাগলনাইয়া উপজেলার পৌর ছাত্রলীগ নেতা নুর মোহাম্মদ ননি সহ কারে তার সাথের লোকজন নিয়ে ঘটনার সমাধান করতে ও তার চাচাতো ভাই আহসান হাবিব রাহাত কে ছাড়িয়ে আনতে মার্কেট এর সামনে আসে । মার্কেট এর সামনে আসা মাত্র তার সাথে ওই মার্কেট এর দলীয় ও বিএনপির কিছু লোকজনের কথা কাঁটাকাটি শুরু হয় । এক পর্যায়ে রবিন গার্মেন্টস এর মালিক জাহাঙ্গীর আলম ননির চাচাতো ভাই রাহাতের কাছ থেকে নগদ ৭,৯০০ হাজার টাকাসহ তার মোবাইল ফোন ছিনিয়ে নেয় । ননি তখন তাদের কে টাকা ও ফোন ফেরত দিতে বললে তার উপর তার লোক জনের উপর হামলা চালাতে লাটি সোটা নিয়ে জাহাঙ্গীর আলম ও ওই মার্কেট এর কিছু দলীয় ও বিএনপির লোকজন এগিয়ে আসলে ,ননি ও তার লোকজন আত্মরক্ষারত্রে পাল্টা হামলা শুরু করে । ধাওয়া পাল্টা ধাওয়ার এক পর্যায়ে মার্কেট এর সামনে উপজেলা আওয়ামী লীগ অফিস থেকে নেতাকর্মীরা সহ ছাগলনাইয়া থানার একজন এস আই এসে তাদের কে সরিয়ে দেয় ।এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন ।
কিন্তু রবিন গার্মেন্টস মালিক জাহাঙ্গীর আলম ননি কে মার্কেট এর বিতর এসে চাঁদা দাবী ও ভাঙচুরের যে অভিযোগ থানায় দিয়েছেন সেটি সম্পূর্ণ ভুয়া ও সাজানো । ননি ও তার লোকজন মার্কেট এর প্রবেশ করে নাই । এবং আর যাদের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন তাদের মধ্যে অনেকে সেদিন বাজারেই আসেন নাই ।সব সাজানো ভুয়া ভিত্তিহীন বলে ছাগলনাইয়ার স্থানীয় লোকজন জানিয়েছেন ।

পরে ছাত্রলীগ নেতা ননি চাচাতো ভাই আহসান হাবিব রাহাত তার কাছ যে নগদ ৭ হাজার টাকা মোবাইল ও তার উপর হামলার অভিযোগ এনে রবিন গার্মেন্টস এর মালিক জাহাঙ্গীর আলম ,রিয়াজ উদ্দিন ,মোঃ রাকিব ,মোঃ হান্নান এর বিরুদ্ধে পাল্টা আরেকটি অভিযোগ থানায় দায়ের করেন ।
এ বিষয়ে ছাত্রলীগ নেতা নুর মোহাম্মদ ননি জানান ,চাঁদাবাজী মারধরের ঘটনা কে সাজানো ভিত্তিহীন দাবী করেন । ছাগলনাইয়া বাজারে কারো কাছ থেকে কোনদিন এক টাকা পর্যন্ত নিয়েছে কিনা কেউ বলতে পারবে না । তিনি মার্কেট এর সামনে গিয়েছেন শুধু ঘটনা মিমাংসা করতে ।এক শ্রেনির লোক সামাজিক ও রাজনৈতিক ক্লিন ইমেজ নষ্ট করার জন্য ওঠে পড়ে লেগেছে ।এর সাথে তার ও তার লোকজনের কোন সম্পৃক্ততা নেই । রাজনৈতিক সার্থ হাসিল করতে বিরোধী পক্ষ দলীয় কিছু লোক সহ বিএনপির লোকজন তার বিরুদ্ধে এ অভিযোগ সাজিয়েছে ।

এ ঘটনায় ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন আহেমদ জানান,পাল্টাপাল্টি অভিযোগ দেওয়ার খবর তিনি পেয়েছেন ।সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা বের করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করার কথা জানিয়েছেন ।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি