1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ছাগলনাইয়ায় বিএনপি জামাতের কর্মসূচির বিরুদ্ধে প্রতিবাদ কর্মসূচি পালন করে আ.লীগ। - dainikbijoyerbani.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
ad

ছাগলনাইয়ায় বিএনপি জামাতের কর্মসূচির বিরুদ্ধে প্রতিবাদ কর্মসূচি পালন করে আ.লীগ।

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭৪ Time View

সৌরভ মজুমদার ,ছাগলনাইয়া প্রতিনিধি:-

ফেনীর ছাগলনাইয়ায় আওয়ামীলীগ ও বিএনপির পাল্টা-পাল্টি বিক্ষোভ ও সমাবেশ কর্মসূচি কে কেন্দ্র করে পুরো উপজেলায় উত্তেজনা বিরাজ করছিল।

কোন ধরনের অপ্রিতিকর পরিস্থিতি যেন সৃষ্টি না হয়, সে জন্য ছাগলনাইয়া থানা পুলিশ ও ছিল কঠোর অবস্থানে।

ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা বিএনপি জামাত যেন নাশকতা সৃষ্টি না করতে পারে সেজন্য ছাগলনাইয়া উপজেলার গুরুত্বপূর্ণ স্থান কেন্দ্রীয় শহীদ মিনার ,ছাগলনাইয়া জিরো পয়েন্ট, ছাগলনাইয়া সরকারী কলেজ গেইট এলাকায় রাজপথে সক্রিয় অবস্থানে থাকে। একই সময়ে বিএনপির নেতাকর্মীরাও ছাগলনাইয়া কলেজ রোডের শেষ অংশে বাঙ্গা পোল নামক স্থানে অবস্থান নেয় ।তারা আওয়ামী লীগের নেতাকর্মী ও পুলিশ এর বাঁধার কারণে ছাগলনাইয়ার মূল সড়ক এ আসতে পারে নাই ।আওয়ামীলীগ-বিএনপির পাল্টাপাল্টি কর্মসুচিতে অপ্রিতিকর ঘটনা যেন না ঘটে সেজন্য পুলিশ সকাল ৬ টায় থেকেই বিভিন্ন পয়েন্টে অবস্থান নেয় ।

সকালে বিএনপি জামাত এর দেশ বিরোধী ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগ। মিছিলটি ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগ এর অফিসের সামনে থেকে শুরু করে ছাগলনাইয়া সরকারী কলেজ হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক পদক্ষিণ করে পরে আবার উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল বক্তব্যে বলেন, দ্রব্য মুল্য সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখার জন্য হাজার কোটি টাকা ভুর্তিকি দিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বহিঃবিশ্ব ভারত, পাকিস্তান, লন্ডন, কানাডা, আমেরিকাসহ প্রায় সব দেশে দ্রব্য মুল্যের অনেক উর্ধগতি। বাংলাদেশে বিএনপি একটা বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে। ছাগলনাইয়ায় আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ কৃষক লীগ, শ্রমিক লীগ, সেচ্ছাসেবকলীগ শপথ গ্রহণ করেছে, ছাগলনাইয়ার মাটিতে ঐ বিক্ষোভ সমাবেশ করতে দিব না। ছাগলনাইয়ার রাজপথে বিএনপিকে বিক্ষোভ করতে দেয় নাই। এলাকার মানুষকে নিরাপত্তা দেয়ার জন্য আমরা জেগে আছি। তারা যাতে কোন দোকানপাট লুটপাট করতে না পারে। কোন ষড়যন্ত্র করতে না পারে। তারা চেয়েছিল স্কুল,কলেজ, দোকানপাট, যানবাহন বন্ধু করে দিতে। আমরা তাদের সেই ষড়যন্ত্র ঠেকিয়ে দিয়েছি। রাজপথ আওয়ামীলীগের দখলে আছে, আগামীতেও রাজপথ আওয়ামীলীগের দখলে থাকবে। প্রধানমন্ত্রী থাকবে সংসদে, আমরা থাকব রাজপথে।

উক্ত আওয়ামীলীগের কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র মোহাম্মদ মোস্তফা, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, পাঠাননগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, মহামায়া ইউনিয়ন আওযামীলীগের সভাপতি ও পরিষদের চেয়ারম্যান শাহ জাহান মিনু, সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান গরিবশাহ হোসেন বাদশা, উপজেলার রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোশাররফ হোসেন মজুমদার, শুভপুর যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান মজনু, ঘোপাল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আজিজুল হক মানিক, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুল বাকী চৌধুরী শিমুল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি তাজুল ইসলাম মামুন, নুরুল হক, ছাগলনাইয়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জসিম, উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি রহমত উল্লাহ ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক নুরুল আফছার পাটোয়ারী, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জমির উদ্দিন বাবু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোর্শেদ আলম, সাধারণ সম্পাদক মির্জা ঈমাম হোসেন, পৌর ছাত্রলীগ এর সাবেক সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ ননি ,আওয়াল হোসেন পারবেজ ,ছাগলনাইয়া সরকারি কলেজ ছাত্রলীগের সহ সভাপতি মোহাম্মদ হানিফসহ শতশত নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন ।

ছাগলনাইয়া আওয়ামী লীগ -বিএনপির পাল্টাপাল্টি কর্মসূচির বিষয়ে ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানান, ছাগলনাইয়ায় উপজেলায় যাতে কোন ধরনের শান্তি শৃঙ্খলা নষ্ট না হয়, স্থানীয় জনগনের জানমালের নিরাপত্তার স্বার্থে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পুলিশ প্রশাসন শহরের বিভিন্ন পয়েন্টে শক্ত অবস্থানে ছিল যার কারণে ধরনের অপ্রিতিকর ঘটনা ঘটেনি ।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি