1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ছাতকে রাস্তা থেকে তুলে নিয়ে তরুণীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৩ - dainikbijoyerbani.com
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
ad

ছাতকে রাস্তা থেকে তুলে নিয়ে তরুণীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৩

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৬০ Time View

মোঃ জাকারিয়া বিশেষ প্রতিনিধি সুনামগঞ্জ জেলা,

সুনামগঞ্জের ছাতকে রাস্তা থেকে তুলে নিয়ে এক তরুণীকে (২১) গণধর্ষণের ঘটনা ঘটেছে। এঘটনায় তিন লম্পটকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার উপজেলার ভাতগাওঁ ইউনিয়নের হাসামপুর পয়েন্টে এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার বিকেলে ভিকটিম (২১) নিজ বাড়ি থেকে তার নানার বাড়ি যাওয়ার পথে একই ইউনিয়নের বাসিন্দা মতিউর রহমান মতিন (২৬) ও দিলদার হোসেন (২৮) তাকে অপহরণ করে পার্শ্ববর্তী সিংচাপইড় ইউনিয়নের হবিপুর গ্রামে মতিউর রহমানের চাচাতো বোনের একটি বাংলো ঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

পরে একটি নৌকা দিয়ে ভিকটিমকে তারা একই ইউনিয়নের কামারগাওঁ গ্রামের বিল্লাল হোসেন (২৬) এর বাড়িতে পাঠিয়ে দেয়। পরে বিল্লাল ও কামরান (২৬) নামের ওই দুই যুবকও তাকে ধর্ষণ করে।

ভিকটিমকে খুজেঁ না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজ করেন তার পরিবারের লোকজন। পরবর্তীতে খবর পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় বিল্লাল হোসেনের বাড়ি থেকে তাকে উদ্ধার করেন তারা।

এসময় ঘটনার জানাজানি হলে স্থানীয় লোকজন রাতে মতিউর রহমান মতিন ও দিলদার হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরবর্তীতে কামারগাওঁ বাজারে অভিযান চালিয়ে বিল্লাল হোসেনকেও গ্রেপ্তার করে পুলিশ। এঘটনায় ছাতক থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজিম উদ্দিন জানান, মামলার প্রধান তিনজন আসামি পুলিশের হেফাজতে রয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি