1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
জনবন্ধু শহীদ লোকমান হোসেন স্মৃতি স্মরণে ক্রিকেট টর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত।  - dainikbijoyerbani.com
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
ad

জনবন্ধু শহীদ লোকমান হোসেন স্মৃতি স্মরণে ক্রিকেট টর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত। 

Reporter Name
  • Update Time : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৩৮৯ Time View

জনবন্ধু শহীদ লোকমান হোসেন স্মৃতি স্মরণে ক্রিকেট টর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত।

আশরাফুল ইসলাম সবুজ
(নরসিংদী জেলা প্রতিনিধি)ঃ
শুক্রবার (০১লা জানুয়ারী) নরসিংদী জেলা রায়পুরা উপজেলা আমিরগঞ্জ ইউনিয়নে জনবন্ধু শহীদ লোকমান হোসেন স্মৃতি স্মরণে ক্রিকেট টর্ণামেন্টর ফাইনাল খেলার আয়োজন করেন দড়ি বালুয়াকান্দি যুব সমাজ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রয়াত মেয়র লোকমান হোসেনের স্ত্রী ও নরসিংদী এবং গাজীপুর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ৩২৪ এমপি,বস্তু ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য তামান্না নুসরাত বুবলী। এসময় তিনি বলেন খেলাধুলা মানুষের মনকে সুখময় করে তুলে। তাই বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলার প্রতি এত মনোযোগ দিয়েছে। যাতে করে শিশু ঠিক মতো খেলাধুলা করতে পারে তাই প্রত্যেক জেলায় ও উপজেলা একটি করে খেলাম মাঠ করে দিচ্ছেন। তিনি আরো বলেন আশা আমি সকালে ভালোবাসাই সত্যি মুগ্ধ।

উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন আমিরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মোঃ নাছির উদ্দীন খান, উদ্ধোধক হিসাবে ছিলেন মোঃ আরিফুল ইসলাম সরকার, বিশেষ অতিথি হিসাবে ছিলেন কবির হোসেন, শাহাদাত, আল-আমিন সরকার, বাবু তাপস সাহ,শরীফুল ইসলাম,সজিত সরকার, এস এম ফকির কাউছার, আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্র লীগসহ এলাকার সকল গনমান্যব্যক্তিবর্গ।

উক্ত খেলায় অংশ গ্রহণ করেন দুরন্ত স্পোর্টিং ক্লাব বনাম টাইগার একাদশ। উক্ত খেলা দুরন্ত স্পোর্টিং ক্লাব জয় লাভ করেন। খেলা শেষে বিজয় দলের অধিনায়ক হাতে কাপ তুলে দেওয়া হয়েছে। উক্ত খেলায় ধারাভাষ্যে ছিলেন শরিফুল ইসলাম আর খেলা পরিচালনা ছিলেন কারিমুল ইসলাম ও কাউছার মিয়া।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি