1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
জৈন্তাপুরে ছেলের হাতে মা খুন, ছেলে আটক। - dainikbijoyerbani.com
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
ad

জৈন্তাপুরে ছেলের হাতে মা খুন, ছেলে আটক।

Reporter Name
  • Update Time : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ৩৬ Time View

বদরুল হাসান – জৈন্তাপুর প্রতিনিধি

সিলেটের জৈন্তাপুর ছেলের রডের আঘাতে মা খুন হয়েছেন। এ ঘটনায় পুলিশ ছেলেকে আটক করে এবং হত্যায় ব্যবহৃত রড উদ্ধার করেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার (২৩ জানুয়ারি) সকাল অনুমান ৭টায় উপজেলার দরবস্ত ইউপির উত্তর মহাইল গ্রামে ঘটনাটি ঘটে। আবুল হাসনাত (২৪) এর সঙ্গে মা-বাবার সম্পতি ও টাকা পয়সা নিয়ে ঝগড়া বিবাদ হয়ে আসছে।

একপর্যায় মা-বাবা তাদের দুই ছেলেকে সম্পত্তি হতে বঞ্চিত করে একমাত্র মেয়েরে নামে দেওয়ার কারণে ছেলে আবুল হাসনাত ক্ষিপ্ত হয়ে রড দিয়ে মায়ের মাথা লক্ষ্য করে আঘাত করলে ঘটনাস্থলে মাটিতে লুটে পড়ে উত্তর মহাইল গ্রামের তজম্মুল আলীর স্ত্রী আয়নব বিবি (৬০)।

পরিবারে লোকজন থাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা সদরের পপুলার ডায়গনেস্টিক সেন্টারে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার থাকে মৃত ঘোষণা করে। এদিকে নিহত আয়নব বিবি স্বামী তজম্মুল আলী মানসিক রোগী বলে এলাকাবাসী জানান।

খুনের ঘটনার সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমদের নেতৃত্ব অভিযান পরিচালনা করে মায়ের হত্যাকারী ছেলে আবুল হাসনাত (২৪) কে আটক করে এবং স্থানীয় দরবস্ত বাজার হতে হত্যা কাজে ব্যবহৃত রড উদ্ধার করে।

খুনের ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, দরবস্ত ইউপির চেয়ারম্যান বাহারুল আলাম বাহার।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমদ ছেলের হাতে মা খুনের ঘটনার সত্যতা স্বীকার কলে জানান, সংবাদ পেয়েই আমরা হত্যাকারী ছেলেকে আটক করি। হত্যায় ব্যবহৃত রড উদ্ধার করি। লাশ উদ্ধার করে জৈন্তাপুর থানায় আনা হয়েছে। পরিবারের পক্ষ হতে মামলা দেওয়া হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। কি কারণে মাকে হত্যা করেছে জানার জন্য জিজ্ঞাসাবাদ চলছে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি