1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ঝিনাইদহ আরাপপুর এক ভুয়া ডাক্তার ফারুক জন্য অতিষ্ঠ এলাকাবাসী। - dainikbijoyerbani.com
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
ad

ঝিনাইদহ আরাপপুর এক ভুয়া ডাক্তার ফারুক জন্য অতিষ্ঠ এলাকাবাসী।

Reporter Name
  • Update Time : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৬৪ Time View

স্বপন মাহমুদ – খুলনা বুরো প্রতিনিধি –

ঝিনাইদহ আরাপপুর ভুয়া ডাক্তার ফারুকের জন্য অতিষ্ঠ এলাকা বাসী। খোঁজ নিয়ে জানা ঝিনাইদহ কুষ্টিয়া মহা সড়কের সাথে কয়েক বছর আগে একটি মুদিখানার দোকান করে এই ডাক্তার ফারুক। সেই থেকে পরে দেখা যায় ফাহিম ফার্মেসি নামে প্রতিষ্ঠান খুলে ফারুক ডাক্তার হয়ে গেছে। ডাক্তারি চলাকালীন লাইসেন্স বাদে এন্টিবায়োটিক ওষুধ বিক্রয় সহ নারীঘটিত কাজে লিপ্ত হয়ে যান। ঝিনাইদহ আরাপপুর এর আশপাশে চানপাড়া সোনালি পাড়ার কিছু গরীব অসহায় নারীরা না বুঝে ভুয়া ডাঃফারুকের কাছে সেবা নিতে গেলে আগে নারী রোগী দের বলে তোমার বাসায় কে কে আছে। যদি বলা হয় তেমন কেহ নাই তাহলে তোমার বাড়িতে আমি যাবো তোমাকে স্যালাইন করতে হবে এই স্যালাইন দেবার নাম করে অনেক গরীব নারীদের স্পষ্টর কাতর জায়গার হাত দেওয়ার অভিযোগ রয়েছে। এর আগে আরাপপুর চান পাড়ার সুজন ড্রাইভার এর স্ত্রীর চিকিৎসা করতে গিয়ে অনৈতিক কাজে লিপ্ত হয়ে এলাকাবাসীর হাতে আটক হয়।পরে স্থানীয় লোকজন এর মাধ্যমে কিছু লেনদেন এর মাধ্যমে তখন ছাড়া পান।এই মহামারি করোনার মধ্যে থেমে নেই এই ভুয়া ডাক্তার ফারুক।চানপাড়ার কয়েকজন মহিলা বলেন আমাদের পাড়ায় ফরিদা নামে এক মহিলা ভাড়া ছিলেন তার এক সুন্দরি মেয়ে ছিলেন ফারুক সেই মেয়েকে কু-প্রস্তাব দেয় পরে তারা ফারুকের ভয়ে এলাকা ছেড়ে অন্যত চলে গেছে। একে পর এক অপকর্ম করে যাচ্ছে। এমন একটা গুরুত পুর্ন এলাকায় প্রসাশনের নাকের ডগায় বুক ফুলে লাইঃ ছাড়া কিভাবে ডাক্তারি করে যাচ্ছে ফারুকের খুটির জোড় কোথায় এলাকা বাসি জানতে চাই।
এই শেষ নয় এই ভুয়া ডাক্তার ফারুকের ওষুধ খেয়ে অনেকেই
অসুস্থ হয়ে গেছে তার প্রমাণ অহ রহ রয়েছে।নাম প্রকাশে অনিচছুক এলাকার একজন জানান মজার একটা বিষয় হলো যে ভুয়া ডাক্তার ফারুকের ওষুধ খেয়ে যখন কোন রোগী অসুস্থ হয়ে যায় তখন ভুয়া ডাক্তার ফারুক তার পছন্দ মত ক্লিনিকে রোগীর কমিশনের আশায় ভর্তি করিয়ে লাভবান হন। এই বিষয়ে ঝিনাইদহ সিভিল সার্জেন সেলিনা রহমান বলেন আমি এই ফারুকের ব্যাপারে শুনেছি আমি অতি সওর ব্যাবস্থা নিব।এই বিষয়ে ভুয়া ডাক্তার ফারুকের কাছে এই বিষয়ে জানতে চাইলে তার ফোন বন্ধ পাওয়া যাই।
ভুয়া ডাক্তার ফারুকের তথ্য অনুসন্ধান চলেছে তার অপকর্ম আরো জানাতে পারবো।আমাদের সাথেই থাকুন। (পর্ব ১)।পরে জানবেন এই ভুয়া ডাক্তার ফারুকের ওষুধ খেয়ে কত অসহায় মানুষ ক্ষতিসাধন হয়েছে কত অসহায় মহিলার ধর্ষনের শিকার ও কু- প্রস্তাব দিয়েছেন আবাসন ( ২পর্ব)।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি