1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
টাঙ্গাইল আদালতে দুর্নীতির মামলায় কলেজ অধ্যক্ষ'র জামিন নামঞ্জুর - dainikbijoyerbani.com
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
ad

টাঙ্গাইল আদালতে দুর্নীতির মামলায় কলেজ অধ্যক্ষ’র জামিন নামঞ্জুর

Reporter Name
  • Update Time : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৮৫ Time View

স্টাফ রিপোর্টার,

দৈনিক বিজয়ের বাণী:

টাঙ্গাইলের সখিপুরে কলেজ ফান্ডের টাকা আত্মসাতের মামলায় অধ্যক্ষ’র জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত। রোববার বিকেলে উপজেলার ভূয়াইদ টেকনিক্যাল ইন্সটিটিউট এন্ড বিএম কলেজের অধ্যক্ষ মেহেদি হাসান জুয়েল টাঙ্গাইল আদালতে জামিনের জন্য আত্মসমর্পণ করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাদী পক্ষের আইনজীবী সুত্রে জানা যায়, কলেজের দাতা সদস্য মোহাম্মদ গত ১০/৬/২১ তারিখ অধ্যক্ষ মেহেদি হাসান জুয়েল ও তার শশুর শামছুল হকের বিরুদ্ধে কলেজের ৪৩ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা করেন। মামলা হওয়ার পর আসামিরা উচ্চ আদালতে গিয়ে জামিন আবেদন করলে উচ্চ আদালত জামিন মঞ্জুর করে পরবর্তীতে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেন। সেই মামলায় গতকাল নিম্ন আদালতে আত্মসমর্পণ করলে আদালত মুচলেকা নিয়ে অধ্যক্ষ’র শশুর শামছুল হককে জামিন দিলেও অধ্যক্ষ মেহেদি হাসানকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ওই এলাকার আবুল কাশেম, সেকাম মিয়া সহ স্থানীয়রা জানান, অধ্যক্ষ মেহেদি হাসান নিয়োগের কথা বলে এলাকার নিরিহ মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা নিলেও তাদের নিয়োগ দেয়নি। শিক্ষিত মানুষ হয়েও তিনি কলেজকে কেন্দ্র করে ব্যাপক অনিয়ম ও দুর্নীতি করেছে। দুর্নীতিবাজ অধ্যক্ষের বিচারের দাবিতে এলাকাবাসী যেকোনো আইনগত ব্যবস্থা নিতে ঐক্যবদ্ধ প্রচেষ্টা চালিয়ে যাবে বলেও উল্লেখ করেন।

উল্লেখ্য: ওই কলেজের প্রভাষক রফিকুল ইসলাম বলেন, মেহেদি হাসান কলেজটিকে দুর্নীতির আখড়ায় পরিণত করেছে। তার অপকর্মের বিরুদ্ধে কথা বলায় আমাদের সঙ্গে অশালীন আচরণ করতো তাছাড়া হামলা, মামলা করেও হয়রানি করেছে অনেক শিক্ষককে। তারা দুর্নীতিবাজ অধ্যক্ষ মেহেদি হাসান জুয়েলের সঠিক বিচার দাবি করেন।

এবিষয়ে অধ্যক্ষ’র পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি। অপরদিকে অধ্যক্ষের কারাবাসের সংবাদ পেয়ে ভুক্তভোগীরা ন্যয় বিচার পাবেন বলে আশা প্রকাশ করেন।
২৩.০৫.২০২২

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি