1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ডালবুগঞ্জ ইউনিয়নে জেলে চাল বিতরনে অনিয়মের অভিযোগ - dainikbijoyerbani.com
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
ad

ডালবুগঞ্জ ইউনিয়নে জেলে চাল বিতরনে অনিয়মের অভিযোগ

Reporter Name
  • Update Time : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ২৪ Time View

সৈয়দ রাসেল, কলাপাড়া প্রতিনিধি :

পটুয়াখালীর মহিপুর ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে জাটকা শিকার থেকে বিরত জেলেদের বরাদ্ধকৃত চাল বিতরনে অনিয়মের অভিযোগ উঠেছে। শনিবার বেলা এগারোটায় চেয়ারম্যান হেদায়েদ উল্লাহ নিজে উপস্থিত থেকে চাল বিতরণে এ অনিয়ম করেন। এসময় অনেক নিবন্ধিত জেলে চাল না পেয়েও ক্ষোভ প্রকাশ করেন। এছাড়া ৮০ কেজির পরিবর্তে ৬৫ থেকে ৭৫ কেজি করে চাল দেয়া হয়েছে বলে অভিযোগ করেন জেলেরা।

ডালবুগঞ্জ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের জেলে আবু বক্কর সিদ্দিক জানান, আমাকে ৮০ কেজি চালের কথা বলে একটা ৫০ কেজি ও একটি ৩০ কেজির বস্তা দেয়া হয়েছে। বাড়ি গিয়ে মেপে দেখি দুই বস্তায় ৬৫ কেজি হয়েছে। ৭ নম্বর ওয়ার্ডের অপর জেলে জাকির হাওলাদার জানান, আমাকে ৮০ কেজির পরিবর্তে মাত্র ৩০ কেজি চাল দেয়া হয়েছে। এরকমের আমাদের অনেককেই কম দেয়া হয়েছে। একই এলাকার জেলে সাইদুল প্যাদার স্ত্রী খাদিজা জানান, আমার স্বামী বর্তমানে আলীপুরের আবুল কম্পানীর ট্রলারে সাগরে রয়েছে। সকাল থেকে এখানে এসে বসে আছি। আজ আমাদের চাল দেয়ার কথা ছিলো। কিন্তু চেয়ারম্যান মেম্বর বলছে আমাদের নাকি চাল দেয়া হবেনা। এখানে অনেক মোটারসাইকেল চালক ও বড় লোকদের চাল দেয়া হয়েছে। যারা জেলে নয় মেম্বর চেয়ারম্যানের আত্মীয় স্বজনদেরও চাল দেয়া হয়েছে।

এবিষয়ে ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেদায়েত উল্লাহ জানান, আমার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ বানোয়াট। আমাদের এবার শতভাগ চাল আসেনি। ৬৫ ভাগ জেলের নামে চাল আসছে। যারা প্রকৃত জেলে তাদেরই চাল দেয়া হচ্ছে।

কলাপাড়া সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা অপু সাহা জানান, চাল বিতরনে অনিয়মের কোন সুযোগ নেই। কেউ অনিয়ম করলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি