1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
নান্দাইলে চুরির ঘটনায় কিশোর আটক - dainikbijoyerbani.com
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
ad

নান্দাইলে চুরির ঘটনায় কিশোর আটক

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৫৯ Time View

নান্দাইলে চুরির ঘটনায় কিশোর আটক

নিজস্ব প্রতিবেদক:

ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাঁও ফাজিল মাদ্রাসার সামনে অবস্হিত জ্যোতি ইলেক্ট্রনিক্স এর দোকানে মঙ্গলবার (১৯ এপ্রিল) দূর্ধর্ষ চুরি হয়েছে। জানা যায়, আনুমানিক রাত পৌনে তিনটা থেকে সাড়ে তিনটার মধ্যে এ চুরির ঘটনাটি ঘটে।

এসময় হালকা ঝড়ো হাওয়া সহ বৃষ্টি হচ্ছিল। আর এ সুযোগটা কাজে লাগিয়েছে চোরেরা। তারা দোকানের সাটারের তালা ভেঙ্গে ভিতরে ঢুকে নগদ টাকা সহ দুই লক্ষ টাকার মালামাল নিয়ে যায়। এদিকে আশেপাশের লোকজন সেহেরী খাবার জন্য ঘুম থেকে উঠলে জনৈক ব্যক্তি ফাহাদ(১৪) নামে এক চোরকে যেতে দেখে তাকে ধাওয়া করলে সে পালিয়ে যায়।

পরবর্তীতে সকালে বিভিন্ন কায়দায় ফাহাদকে এলাকাবাসি আটক করতে সক্ষম হয়। ফাহাদকে স্হানীয় ভাবে জিজ্ঞাসা করা হলে জানা যায় লিয়ন ও লিটন নামে তার আরও দুইজন সহযোগী রয়েছে,যারা আমার সাথে এই চুরিতে সম্পৃক্ত। জানা গেছে তিন চোরই কিশোর। তাদের বয়স ১৪ থেকে ১৬ এর মধ্যে।

দোকানের মালিকের সাথে কথা বলে জানা যায়, নগদ টাকা ও ইলেক্ট্রোনিক্স দ্রব্যাদি সহ তার দুই লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে। জানা গেছে, চোরের নাম ফাহাদ মিয়া(১৪) পিতাঃ টিটু মিয়া, মাতাঃ শিউলি আক্তার। ফাহাদের মা শিউলি আক্তার জানান, আমার ছেলে ফাহাদ আরো কয়েক বার চুরি করতে গিয়ে ধরা পড়েছে।অনেক চেষ্টা করেছি ছেলেকে ভাল করার জন্য কিন্তু পারিনি চোর ছেলের মা হওয়া যে কি কষ্টের তা যার ছেলে চোর, সেই জানে। আপনারদের কাছে অনুরোধ আমার ছেলেডারে ভালা বানাইয়া দেইন।

কিশোর চোর ফাহদকে আটকের পর নান্দাইল মডেল থানার পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।
নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান আকন্দ জানান, বাকি দুই জনকে অতিসত্বর গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

তৌহিদুল ইসলাম সরকার:
01712-364945
১৯/০৪/২২
ছবি সহ

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি