1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
নির্বাচনী প্রচার- প্রচারনায় জমিয়ে তুলছেন ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী তাজ - dainikbijoyerbani.com
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
ad

নির্বাচনী প্রচার- প্রচারনায় জমিয়ে তুলছেন ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী তাজ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ২৩২ Time View

সৌমেন মন্ডল, রাজশাহী ব্যুরো

পবা উপজেলার ৫নং হরোগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনী প্রচার- প্রচারনায় জমিয়ে তুলেছে তাজুল ইসলাম তাজ, সরেজমিনে গিয়ে দেখা যায় ইউনিয়ন চেয়ারম্যান পদে সকল পেশা শ্রেনীর মানুষের নিকট জনপ্রিয় সৎ নিষ্ঠাবান, গরিব দুখি মানুষের বন্ধু একজন ব্যক্তি হিসেবে পরিচিত।

ঘোড়া মার্কার প্রার্থী তাজুল ইসলাম । বিভিন্ন শ্রেনীর মানুষের সাথে কথা বলে জানা যায় পবা ইউপি নির্বাচনে অন্যান্য প্রার্থীর সাথে ভোট লড়াইয়ে পাল্লা দিয়ে এগিয়ে জাবেন এমনই চিত্র দেখা যায়,দল মত নির্বিশেষে সমাজের সকল শ্রেনী পেশার মানুষের নিকট একজন সৎ নিষ্ঠাবান প্রিয় ও পছন্দের ব্যাক্তি হিসেবে সকলে চেয়ারম্যান হিসেবে তাজ কে চাই।

৩য় ধাপের ইউপি নির্বাচনে আগামী ২৮ই নভেম্বর অনুষ্ঠত হবে। তাজ এর নেতাকর্মী ও সমার্থকদের নিয়ে মানুষের বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনীয় প্রচারনা চালীয়ে যাচ্ছেন ভোটার দের সামনে তুলে ধরেছেন তিনি একজন সৎ নিষ্ঠাবান এবং বিগত দিনে তিনি গরিব দুখি মানুষের পাশে দারিয়েছেন ও ভবিষ্যতে সকল শ্রেনীর মানুষের পাশে থাকতে চান তিনি।নৌকা প্রতীক চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে জনগনের ভোটের মাধ্যমে জয় লাভ করতে চান তাজুল ইসলাম তাজ তাছাও তিনি নিজের তার নেতা কর্মী সমার্থকদের নিয়ে সকলের ধারে ধারে গিয়ে ভোট চাইছেন। বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড বাস্তবায়নের প্রতিশ্রতি দিচ্ছেন। তিনি আশাবাদী এইবার বিপুল ভোটে বিজয়ী হবেন, পাশা পাশি ফেইসবুক প্রচারনায় তরুন ভোটারদের অাকৃষ্ট করেছেন তিনি দিচ্ছেন ইউপিকে গঠন মুল্যক সাজানোর পরিকল্পনা।

তাজ বলেন আমি সুখে দুখে সকল শ্রেনীর মানুষের পাশে দারিয়েছি বিগত দিনে এবার আমাকে যদি জনগন তাদের মুল্যবান ভোটের মাধ্যমে ইউপি চেয়ারম্যান হতে সাহায্যে করে তাহলে ভবিষ্যতে আমি বিগতদিনে মত তাদের পাশে থাকবো।

আমি ২৮ই নবেম্বর জনগনের ভোটের মাধ্যমে জয়ই হয়ে সকল শ্রেনীর মানুষের সেবক হিসেবে পাশে থাকতে চাই সকলে আমাকে দোয়া করবেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি