1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
বগুড়ায় বাসচাপায় সিএনজি চালিত অটোরিকশার চালকসহ দুইজন নিহত - dainikbijoyerbani.com
বুধবার, ১৫ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
ad

বগুড়ায় বাসচাপায় সিএনজি চালিত অটোরিকশার চালকসহ দুইজন নিহত

মোঃ জহুরুল ইসলাম সৈকত, বগুড়া জেলা প্রতিনিধিঃ
  • Update Time : সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ৭৩ Time View

মোঃ জহুরুল ইসলাম সৈকত,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া সদরে বাসচাপায় সিএনজি চালিত অটোরিকশার চালকসহ এক যাত্রী নিহত হয়েছে। এঘটনায় আহত হয় টুটু নামের এক ব্যক্তি। সে বগুড়ার টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রোববার (১৬ জুলাই) রাত ১১টার দিকে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের বাঘোপাড়া বন্দরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়া সদর উপজেলার দক্ষিণ বাঘোপাড়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে অটোরিকশার চালক বাপ্পি মিয়া (৩৫) ও আশোকোলা গ্রামের বেলাল হোসেনের ছেলে আরিফ রহমান (২৮)। এছাড়া আহত ব্যক্তির নাম টুটু (৪০)। সেও আশোকোলা গ্রামের বাসিন্দা।

এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার পরিদর্শক (অপারেশন) ফইম উদ্দিন। তিনি জানান, রংপুর থেকে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের বাস বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী আরিফ নিহত হন। আহত অবস্থায় অটোরিকশাচালক ও আরেক যাত্রীকে টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে চালক বাপ্পি মারা যান।

তিনি আরও জানান, অটোরিকশাটিকে চাপা দেওয়ার পর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খায়। এতে বৈদ্যুতিক তার জড়িয়ে ওই বাসে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন। বাসে আগুনের সূত্রপাত হওয়ার আগেই যাত্রীরা নেমে যাওয়ায় কোনো হতাহত হয়নি। বাসচালক ও সহকারী পালিয়ে গেছেন। এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি