1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
বগুড়ায় কার-মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত-৪ - dainikbijoyerbani.com
বুধবার, ০১ মে ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
ad

বগুড়ায় কার-মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত-৪

Reporter Name
  • Update Time : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ৫৩ Time View

বগুড়া প্রতিনিধিঃ-

বগুড়ায় প্রাইভেটকার ও মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে পিতা পুত্রসহ ৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। (১৬ জুলাই ২২) শনিবার সকাল সাড়ে আটটার সময় বগুড়ার কাহালু উপজেলার দরগাহাট নামক স্থানে প্রাইভেট কার ও মিনিট্রাকের মুখামুখি সংর্ঘষে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, দরগাহাট এলাকায় সুজন ফ্যাক্টরির সামনে বগুড়াগামী প্রাইভেট কার ও নওগাঁগামী মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে হলে মুহূর্তের মধ্যে প্রাইভেটকারটি দুমড়ে মুছে যায়।
এতে ঘটনাস্থলেই পিতা-পুত্র ও প্রাইভেট কার চালক নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে আরো এক জনের মৃত্যু হয়। নিহতরা হলেন- নওগাঁ জেলার ধামুরহাটে তানছের আলী(৬০),তার ছেলে টগর আলী(৩৫) এবং পত্নীতলা এলাকার মান্নুর ছেলে প্রাইভেট কার চালক সুমন মিয়া(৩০)।এ ঘটনায় শাকিল ও আব্দুর রহমান নামে দুইজন গুরুতর আহত হয়। আহত দুই জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যে আব্দুর রহমানের মৃত্যু হয়। শাকিল বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।জানা গেছে,তানছের আলী ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন।তার চিকিৎসার জন্য প্রাইভেট কার(ঢাকা মেট্রো-গ-২২১৪৯৮) যোগে তারা নওগাঁ থেকে বগুড়ায় যাচ্ছিলেন। পথিমধ্যে কাহালু উপজেলাধীন দরগারহাট এলাকায় পৌঁছিলে নওগাঁ গামী (ঢাকা মেট্রো-গ-২৩-১৭১৩) মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তানছের তার ছেলে টগর ও কার চালক সুমন নিহত হন।
কাহালু থানার ওসি আমবার হোসেন জানান, শনিবার সকাল আনুমানিক সাড়ে আটটার সময় এই সড়ক দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই পিতা-পুত্র ও প্রাইভেট কারের চালকসহ তিনজন মারা যান। এ সময় দুজন গুরুতর আহত হন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রহমান নামের আরো একজন মারা যান।তিনি আরো জানান,পুলিশ পিকআপটি জব্দ করছে। তবে পিকআপ চালক পালাতক রয়েছে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি