1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
বগুড়ায় ২৭ ইউনিয়ন পরিষদ নির্বাচনে উৎসবমুখর পরিবেশে চলছে ভোটগ্রহণ - dainikbijoyerbani.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
ad

বগুড়ায় ২৭ ইউনিয়ন পরিষদ নির্বাচনে উৎসবমুখর পরিবেশে চলছে ভোটগ্রহণ

Reporter Name
  • Update Time : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ৩০২ Time View

বগুড়া জেলা প্রতিনিধিঃ-
বগুড়া সদর, ধুনট ও শাজাহানপুর উপজেলার ২৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল ৮টা থেকে শুরু হওয়া এ ভোট চলবে বিকাল ৪টা পর্যন্ত। ভোটাররা ব্যালট পেপারের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। ২৭ ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ১৩২ জন, পুরুষ সদস্য পদে ৯৩১জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১৯৫জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সকাল থেকে প্রতিটি ভোটকেন্দ্রেই নারী-পুরুষ ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। বেলা বাড়ার সাথে সাথে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি আরও বাড়তে থাকে। উৎসবমুখর পরিবেশে লাইনে দাঁড়িয়ে ভোটাররা পছন্দের প্রার্থীদের ভোট প্রদান করছেন।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, ২৭টি ইউনিয়নের ২৬০টি ভোট কেন্দ্রের মধ্যে ১৮৩টি কেন্দ্র বেশি ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। এর মধ্যে বগুড়া সদর উপজেলার ৮ ইউনিয়নের ৭৬টি কেন্দ্রের মধ্যে ৫২টি, শাজাহানপুরের ৯ ইউনিয়নে ৯৪ কেন্দ্রের মধ্যে ৫৮টি এবং ধুনটের ১০ ইউনিয়নের ৯০টি কেন্দ্রের মধ্যে ৭৩টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ। কেন্দ্রগুলোতে পুলিশ, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), ও আনসার সদস্য ছাড়াও নির্বাহী এবং জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োজিত রয়েছে।

নিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ মাহবুব আলম শাহ্ বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষে বিজিবিসহ পর্যাপ্ত সংখ্যক আইনশৃংখলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে নির্বাচনী এলাকায়। এছাড়াও ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের টহল রয়েছে।।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি