1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
বঙ্গমাতা ফজিলাতুন্নেসা-র জন্মদিন পালন সিলেট জেলা আওয়ামী লীগ। - dainikbijoyerbani.com
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
ad

বঙ্গমাতা ফজিলাতুন্নেসা-র জন্মদিন পালন সিলেট জেলা আওয়ামী লীগ।

Reporter Name
  • Update Time : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৫৩ Time View

জাকির হোসেন সুমন সিলেট ব্যুরোঃ

সিলেট জেলা আওয়ামী লীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব এর জন্মদিন পালন করেছেন সিলেট জেলা আওয়ামী লীগ।

শোকাবহ আগস্ট মাস এবং করোনা মহামারি বিবেচনায় আজ রবিবার শহীদ বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব এর জন্মদিন পালন উপলক্ষ্যে সিলেট জজ কোর্ট জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দোয়া ও মিলাদ মাহফিল শেষে জজ কোর্ট মসজিদ সংলগ্ন সুরমা মার্কেট পয়েন্টে অসহায়, দুঃস্থ ও এতিমসহ সাধারণ মানুষের মাঝে রান্না করা খাবার প্যাকেট বিতরণ করা হয়।

উক্ত দোয়া, মিলাদ মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এড. মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি শফিকুর রহমান চৌধুরী, এড. নিজাম উদ্দিন, এড. শাহ মোঃ মোসাহিদ আলী, সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এডভোকেট খোকন কুমার দত্ত, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, মোহাম্মদ আলী দুলাল, কবীর উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, সাইফুল আলম রুহেল, এডভোকেট রনজিত সরকার, আইন সম্পাদক এড. আজমল আলী, তথ্য ও গবেষণা সম্পাদক মো: মবশ্বির আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এড. ছালেহ আহমদ হীরা, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, শ্রম সম্পাদক সাইফুর রহমান খোকন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: মোহাম্মদ সাকির আহমদ (শাহীন), উপ-দফতর সম্পাদক মো: মজির উদ্দিন, কোষাধ্যক্ষ শমসের জামাল, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিসবাহ উদ্দিন, হাবিবুর রহমান হাবিব, আবদাল মিয়া, এড. বদরুল ইসলাম জাহাঙ্গীর, এড. নুরে আলম সিরাজী, এড. ফখরুল ইসলাম, এড. মনসুর রশীদ, শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, সিলেট জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, সিলেট জেলা যুব লীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েছ, সিলেট জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন প্রমূখ।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি