1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ- পরিবেশমন্ত্রী জুড়ীতে - dainikbijoyerbani.com
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
ad

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ- পরিবেশমন্ত্রী জুড়ীতে

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৭৭ Time View

মোঃ জাকির হোসেন হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন, এমপি বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এ দেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করছে। আমাদের সবাইকে সব সময় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে। অন্যায়কে অন্যায় ও ন্যায়কে ন্যায় বলতে হবে। এতে করে আমরা সমাজ ও দেশকে উন্নত করতে পারব।

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী বুধবার (২৪ আগস্ট) মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে সামাজিক সম্প্রতি কমিটির সভা ও উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অনুকূলে ক্রীড়া সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রতন কুমার অধিকারীর সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানার সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ মোঈদ ফারুক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, শাহ নিমাত্রা সাগরনাল ফুলতলা ডিগ্রি কলেজের প্রিন্সিপাল জহির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুক মিয়া, সাধারণ সম্পাদক মাসুক আহমদ, সহ সভাপতি আব্দুল খালিক সোনা, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কুলেশ চন্দ্র চন্দ, উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ সাজু, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন সাবেল প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জুড়ী থানার (ওসি) সঞ্জয় চক্রবর্তী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সমরজিৎ সিংহ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মনসুর আলী, ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর নুর, আনফর আলী, আব্দুল কাইয়ুম, ওবায়দুল ইসলাম রুয়েল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম, সহ সভাপতি আহমদ কামাল অহিদ, উপজেলা আওয়ামীলীগের সদস্য আফজাল হোসেন চিকন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল ভূঁইয়া উজ্জ্বলসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি