1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
বিরামপুরে আদর্শ হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবাগত শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত - dainikbijoyerbani.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
ad

বিরামপুরে আদর্শ হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবাগত শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ২২ Time View

বিরামপুরে আদর্শ হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবাগত শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর প্রতিনিধি- এসএসসি’র ফলাফলে ও মেধাবৃত্তিতে দিনাজপুর শিক্ষাবোর্ড ও দিনাজপুর জেলার সেরা শিক্ষা প্রতিষ্ঠান বিরামপুর আদর্শ হাইস্কুলের ২০২৩ ইং সালের এসএসসি ও এসএসসি (ভোক) পরীক্ষার্থীদের বিদায় এবং নবাগত শিক্ষার্থীদের বরণ উপলক্ষে গতকাল ২০ মার্চ, সোমবার এক বর্ণাঢ্য প্রোগ্রাম বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুহাদ্দিস ডক্টর এনামুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথির আলোচনা রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শমসের আলী মন্ডল। বিশেষ অতিথির আলোচনা রাখেন উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার মো: আব্দুস সালাম। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন আল মারুফ ট্রাস্টের চেয়ারম্যান মো: আনোয়ারুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পাউশগাড়া ফাযিল মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা তাজুল ইসলাম, ডা. আতিয়ার রহমান, সাজেদুর রহমান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ডা. রেজাউল করিম শামীম, অধ্যক্ষ আবু হানিফ ও বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোকছেদ আলী চৌধুরী।

বিদ্যালয়ের শিক্ষক সুলতান মাহমুদ আস সাদীক এর তত্ত্বাবধানে শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের বিভিন্ন পর্বে অংশগ্রহণ করে যথাক্রমে নাফিসা মালিয়া আর্থী, সুভন, সাদিয়া আফরিন নন্দিতা, ফাইজিয়া রহমান শিফা, নুরুজ্জামান সজল, রুকনুজ্জামান শুভ, আব্দুল্লাহ আল আজীজ, আব্দুল্লাহ আল জাকারিয়া, তাসনীমুল হাসান, তাহমিদ ফুয়াদ, জুলফিক ও মেহেদী হাসান প্রমুখ। অনুষ্ঠানে আল মারুফ ট্রাস্টের সদস্যমন্ডলী, বিভিন্ন মিডিয়ার গণমাধ্যম কর্মী ও সুধীমন্ডলী উপস্থিত ছিলেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি