1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
বৃহত্তম গাজীপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে - dainikbijoyerbani.com
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
ad

বৃহত্তম গাজীপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

Reporter Name
  • Update Time : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৭৬ Time View

আতিকুর রহমান :

মঙ্গলবার ২৬ এপ্রিল গাজীপুর মহানগর ৩৫নং ওয়ার্ড শহীদ সিদ্দিক রোড ভূঁইয়া সুপার মার্কেটের তৃতীয় তলায় বৃহত্তম গাজীপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা এবং সাধারণ সম্পাদক, মােছাদ্দিকুর রহমান (হাজী মুছা) এর পরিচালনায় সভাপতি মােঃ জসীম উদ্দিনের সভাপতিত্বে ও
সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান এর সঞ্চালনায় প্রায় দুই শতাধিক ধর্মপ্রাণ রোজাদাররা এতে অংশ নেন।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও গাজীপুর সিটি করপোরেশন ৩৫ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মীর ওসমান গনি কাজল, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় পরিষদের সদস্য ও বৃহত্তম গাজীপুর জেলা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা কেন্দ্রীয় পরিষদ, বৃহত্তম গাজীপুর জেলা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা আলহাজ্ব মমিন উদ্দিন ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন গাজীপুর মহানগর সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি , গাজীপুর সিটি করপোরেশন ৩৮নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হাজী মােঃ হুমায়ুন কবির জুয়েল, বাের্ড বাজার জালাল শপিং কমপ্লেক্সের চেয়ারম্যান হাজী মােঃ আক্তারুজ্জামান মামুন ।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন, জাতীয় প্রেসক্লাবের সদস্য মােঃ ইসমাইল হাসান , গাজীপুর সিটি করপোরেশন ৩৫ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগীগের সভাপতি পদপ্রার্থী হাজী মােঃ দেলােয়ার হােসেন।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে ইফতার ও দোয়া মাহফিলের কার্যকর শুরু করা হয় । পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাজী আহম্মদ আলী জামে মসজিদ খতিব হাফেজ কারী মাওলানা মোঃরেলাল হোসেন বেলালি , দোয়া পরিচালনা করেন বোর্ডবাজার কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক খতিব হাফেজ কারী মাওলানা আজিজুল রহমান বুলবুলি

ইফতার মাহফিলে বক্তারা বলেন, ইসলাম শান্তির ধর্ম। আমাদের চিন্তাধারা যেন আত্মকেন্দ্রিক না হয়ে সর্বস্তরের, সকলের মঙ্গলের জন্য হয়। সত্য আলো! মিথ্যা অন্ধকার! আমাদের সাংবাদিকদের কলম যেন সত্যের পথে চলে।

বৃহত্তম গাজীপুর জেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিলে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ ।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি