1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
বেতাগীতে আস্থা প্রকল্পের যুব ফোরাম'র আহ্বায়ক কমিটি ২০২৩ ইং - dainikbijoyerbani.com
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
ad

বেতাগীতে আস্থা প্রকল্পের যুব ফোরাম’র আহ্বায়ক কমিটি ২০২৩ ইং

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ১০৯ Time View

মোঃ সোহেল রানা, বরগুনা প্রতিনিধিঃ

বরগুনা বেতাগীতে বেসরকারি উন্নয়ন সংস্থা রূপান্তরের আয়োজনে আস্থা প্রকল্পের আওতায় যুব ফোরাম গঠনের জন্য সম্ভাব্য সদস্য নির্বাচন ও ফোরাম গঠন সভা অনুষ্ঠিত হয়।

আজ বুধবার ( ৬ ডিসেম্বর) সকাল ১০ ঘটিকার সময় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হল রুমে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেতাগী প্রেস ক্লাবের সভাপতি জনাব সাইদুল ইসলাম মন্টু।

রুপান্তর আস্থা প্রকল্পের বরগুনা জেলা মাঠ সমন্বয়কারী কোহিনুর বেগম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেতাগী উপজেলা এনজিও সমন্বয পরিষদের সভাপতি জনাব রফিকুল ইসরাম, রুপান্তর আস্থা প্রকল্পের বরগুনা জেলা সমন্বয়কারী মোঃ খলিলুর রহমান, আজকের পএিকায় উপজেলা প্রতিনিধি হৃদয় হোসেন মুন্না।

বেতাগী উপজেলার ৭ টি ইউনিয়নের মোট ৩০ জন প্রান্তিক যুব সদস্য অংশগ্রহণ করেন। যুব ফোরাম পরিচালনার জন্য তিন সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আহবায়ক হোসনাবাদ ইউনিয়নের মো: খাইরুল ইসলাম মুন্না, যুগ্ম আহ্বায়ক কাজিরাবাদ ইউনিয়ন এর মো: আতাউর রহমান রাব্বি ও সদর ইউনিয়নের আসমা আক্তার মুন্নি ।

প্রকল্পটি জাতীয় যুব নীতি ২০১৭ এর আলোকে তৃণমূল পর্যায়ের বিভিন্ন প্রান্তিক যুবদের সামাজিক কার্যক্রমে সম্পৃক্ত করে সক্রিয় নাগরিক হিসেবে গড়ে তোলা এবং সহনশীল ও অহিংস সমাজ গঠনে যুবদের উদ্বুদ্ধ করবে। আস্থা প্রকল্পের এই কার্যক্রমটি এসডিজির ১৭টি গোলের মধ্যে ধারা ৫, ১০, ১৬ ও ১৭ এর সাথে সম্পর্কিত। দল-মত নির্বিশেষে জাতীয় যুব নীতি বাস্তবায়ন এবং যুবদের সামাজিক কার্যক্রমে সম্পৃক্ত করে দক্ষতা বৃদ্ধি করবে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি